Bengal News Live Update: যাদবপুরের উপাচার্যকে অপসারণ করলেন রাজ্যপাল

India News in Bengali LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES

Last Updated: Saturday, December 23, 2023 - 20:24
Bengal News Live Update: যাদবপুরের উপাচার্যকে অপসারণ করলেন রাজ্যপাল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

23 December 2023, 20:30 PM

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে সমাবর্তন নিয়ে বেশ কিছুদিন ধরেই জটিলতা চলছিল। তার মধ্যেই যাদবপুর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বুদ্ধদেব সাউকে অপসারণ করলেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস। কোট মিটিং করা নিয়ে রাজ্যপাল যে নির্দেশ দিয়েছিলেন তা অমান্য করার পরিপ্রক্ষিতেই কড়া সিদ্ধান্ত নিলেন রাজ্যপাল। এমনটাই জানা যাচ্ছে।

 

23 December 2023, 18:45 PM

হায়দরাবাদের মেহদিপট্টনমের অঙ্কুর হাসপাতালে বিধ্ংসী আগুন। সংবাদসংস্থার খবর অনুযায়ী হাসপাতালের প্রথম থেকে দশম, অধিকাংশ তলেই আগুন ছড়িয়ে পড়েছে। হাসপাতালে ভর্তিদের মধ্যে অধিকাংশ মহিলা ও শিশু। তাদের বের করে আনার চেষ্টা চালাচ্ছে দমকল।

 

23 December 2023, 15:45 PM

ভারত মহাসাগরে একটি বাণিজ্যিক জাহাজে শনিবার ড্রোন হামলায় বিস্ফোরণ ও আগুন লাগে। তবে এতে কোনও হতাহতের খবর পাওয়া যায়নি বলে জানা গিয়েছে। তবে সংবাদ সংস্থা  এএফপির খবর অনুযায়ী, আরেকটি সামুদ্রিক সংস্থাও জানিয়েছে, লাইবেরিয়ার পতাকাবাহী ট্যাংকারটি ইজরায়েলের। 

23 December 2023, 12:45 PM

আখনুর সেক্টর অনুপ্রেবশ রুখল সেনা। রাজৌরিতে জঙ্গি-হামলার চতুর্থ দিনেও চলছে জোরদার তল্লাশি। স্নিফার ডগ, কপ্টার নিয়ে কাজে নেমেছে সেনা। রাজৌরিতে জঙ্গির সঙ্গে লড়াইয়ে বৃহস্পতিবারই মারা গিয়েছিলেন ৪ সেনা, আহত হয়েছিলেন আরও তিন। মৃত জওয়ানদের পরিবার শোকার্ত। এলাকায় শোকের আবহ সেদিন থেকেই। 

23 December 2023, 09:45 AM

কম্বল বিতরণের জন্য টাকা না পেয়ে গালিগালাজ ও মারধরের অভিযোগ উঠলো শাসকদলের এক নেতার বিরুদ্ধে। অভিযুক্ত তৃণমূল কংগ্রেসের নেতা সেখ মালেক অবশ্য অভিযোগ উড়িয়ে দিয়ে পাল্টা তাঁর দাবী সবটাই মিথ্যা অভিযোগ। এই ঘটনায় ফের শাসকদলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে।

23 December 2023, 09:45 AM

দলের ক্ষতি হচ্ছে শুধুমাত্র বারাকপুর নয় এতে ক্ষতি হবে ব্যারাকপুর ও দমদম তার পাশা পাশি হুগলি ও আর সেই হাওয়া গিয়ে পড়বে দুর্গাপুর ও হাওড়াতেও।

 

23 December 2023, 09:45 AM

প্রাথমিক বিদ্যালয়ের চারটি শ্রেণী কক্ষ ভেঙ্গে দিলো হাতি। গতকাল  রাতে ঘটনাটি ঘটেছে  মালবাজার মহকুমার ক্রান্তি ব্লকের রাজাডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত মাগুরমারি ফরেস্ট এলাকায়। 

23 December 2023, 09:45 AM

স্বাস্থ্য গুরুত্বপূর্ণ, সেই বার্তা নিয়েই ৫০ জন পুলিশ কর্মীকে নিয়ে ৫ কিলোমিটার দৌড়ালেন পুলিস সুপার নদীয়ার রাণাঘাট পুলিস জেলার পক্ষ থেকে শীতের সকালে ৫ কিমি দৌড়ের আয়োজন করে জেলা পুলিস সুপার।

23 December 2023, 09:45 AM

সোদপুরে রেলের হাইগেজ ভেঙে বিপত্তি, বন্ধ ৮ নম্বর রেলগেটের লেভেল ক্রসিং, চরম দুর্ভোগে নিত্যযাত্রীরা

23 December 2023, 09:45 AM

সাত সকালে শহরের কদমতলা এলাকায় একটি হোটেলে অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। ঘটনাস্থলে দমকল ও পুলিস।

23 December 2023, 09:45 AM

রাতের অন্ধকারে বোমাবাজি ঘিরে উত্তেজনা। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে দক্ষিণ ২৪ পরগনার কুলপি থানার ছামনা বনি এলাকায়। 

23 December 2023, 09:45 AM

পূর্বাভাস অনুযায়ী ২ দিনে ২ ডিগ্রি বাড়ল রাতের তাপমাত্রা। কলকাতায় রাতের পারদ পৌঁছাল প্রায় ১৭ ডিগ্রিতে। দিনের তাপমাত্রা ২৫ ছাড়াল। কুয়াশার চাদরে ঢাকল গোটা বাংলা। 

23 December 2023, 09:45 AM

কলকাতা হাইকোর্টের এক বিচারপতির স্বামীর বিরুদ্ধে চলা তদন্তে ভয়েস স্যাম্পেল টেস্ট করাতে চায় সিআইডি। গতকাল বিধানগর কোর্টে আবেদন জানায় সিআইডি । আদালত আবেদন মন্জুর করেছে। আগামী ২ জানুয়ারি ভয়েস স্যাম্পেল সংগ্রহর দিন ধার্য করেছে আদালত