LIVE: কলকাতা মেডিকেল কলেজে আগুন, ঘটনাস্থলে দমকলের ৬টি ইঞ্জিন

LIVE: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Monday, November 13, 2023 - 17:55
LIVE: কলকাতা মেডিকেল কলেজে আগুন, ঘটনাস্থলে দমকলের ৬টি ইঞ্জিন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

13 November 2023, 18:00 PM

কলকাতা মেডিকেল কলেজে আগুন। ঘটনাস্থলে দমকলের ৬টি ইঞ্জিন। এমসিএইচ বিল্ডিংয়ের দোতলায় হেমাটোলজি বিল্ডিংয়ের ল্যাবে আগুন লাগে। এটা ইমারজেন্সির উল্টোদিকে সিঁড়ি লাগানো (এমসিএইচ বিল্ডিং) তার দোতলার পিছনের দিকে লেগেছে বলে জানা গিয়েছে। স্বস্তির কথা, ওখানে কোনও রোগী ছিল না।

13 November 2023, 14:45 PM

দীর্ঘদিনের বাম সাংসদ বাসুদেব আচারিয়া প্রয়াত। আজ, সোমবার দুপুর ১টা নাগাদ হায়দ্রাবাদের এক হাসপাতালে প্রয়াত হন তিনি। 

13 November 2023, 13:45 PM

ধানক্ষেতে তদন্ত শুরু করেছে কুলতলি থানার বিশাল পুলিসবাহিনী। বাকিরা পালাতে পারেনি। ধানক্ষেতে লুকিয়ে আছে। এমনটাই দাবি স্থানীয় বাসিন্দাদের। তাই ধানক্ষেতে তল্লাশি পুলিসের।

 

13 November 2023, 13:30 PM

তৃণমূল নেতা খুনে জ্বলছে জয়নগর। বামনগাছিতে খুন। পালটা হামলা দলুখাকিতে। পর পর বামকর্মীদের বাড়িতে আগুন, ভাঙচুর, লুঠপাট। পুলিসের সামনেই মারধরের অভিযোগ। রেয়াত নয় মহিলা-শিশুদেরও। 

 

13 November 2023, 13:30 PM

বিশ্ববিদ্যালয়ের তদন্ত কমিটির সিদ্ধান্ত অনুযায়ী দোষীদের শাস্তির দাবিতে এবার আন্দোলনে নামছে যাদবপুর বিশ্ববিদ্যালয় শিক্ষক সংগঠন। আগামী সপ্তাহে এই নিয়ে বৈঠকে বসতে  চলেছে জুটা। প্রথম বর্ষের মৃত ছাত্রের বাবার সঙ্গে কথা বলেছে অধ্যাপক সংগঠন জুটা। তাঁর পক্ষ থেকে পূর্ণ সমর্থন করা হয়েছে বলে দাবি। ছাত্রের মৃত্যুর পরে তিন মাস হয়ে গেলেও তদন্ত কমিটির রিপোর্ট অনুযায়ী কেন শাস্তি দেওয়া হচ্ছে না, সেই প্রশ্ন তুলেই আন্দোলন। 

13 November 2023, 08:45 AM

শীত পড়তেই রাতের অন্ধকারে শুরু হয়ে গেল মাটি মাফিয়াদের রাজত্ব,বাসন্তী হাইওয়ের উপর দিয়ে চলছে মাটি বোঝাই PWD ডাম্পার গাড়ি। ছবি তুলতে গেলেই ছিঁড়ে ফেলে দেওয়া হলো PWD স্টিকার। নিরব প্রশাসন

13 November 2023, 08:45 AM

পুলিশ সুপার পলাশ চন্দ্র ঢালি জানান ১ জন আটক।

13 November 2023, 07:45 AM

বাড়ির কাছে মসজিদে নামাজ পড়তে যাওয়ার সময় দুষ্কৃতীদের অতর্কিত হামলায় খুন হলেন জয়নগর থানার অন্তর্গত বামনগাছি গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের পঞ্চায়েত সদস্য সাইফুদ্দিন লস্কর। তিনি বামনগাছি অঞ্চল তৃণমূলের সভাপতি। মৃত সাইফুদ্দিন লস্করের স্ত্রী সেরিফা বিবি লস্কর আবার ওই বামনগাছি গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের পঞ্চায়েতের প্রধান। গুলির শব্দ শুনেই লোকজন ছুটে আসে এবং তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে জয়নগর এক নম্বর ব্লকের পদ্মেরহাট গ্রামীণ হাসপাতালে নিয়ে এলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। এদিকে ঘটনার খবর পেয়েই পদ্মেরহাট হাসপাতালে ছুটে আসেন স্থানীয় বারুইপুর পূর্ব বিধানসভার তৃণমূলের বিধায়ক বিভাস সরদার। বিভাস বাবুর দাবি এই খুনের ঘটনায় দুষ্কৃতীরাই খুনের ঘটনা ঘটিয়েছে আর পুলিস এখনও পর্যন্ত দু'জনকে ধরতে পেরেছে।

13 November 2023, 07:45 AM

শিলিগুড়ির খালপাড়ার একটি বহুতল আবাসনের ছাদে আগ্নিকান্ডের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। রবিবার রাত প্রায় সাড়ে এগারোটা নাগাদ খালপাড়ার একটি বহুতল আবাসনের ছাদ থেকে ধোঁয়া বের হতে দেখেন এলাকাবাসীরা। তড়িঘড়ি খবর দেওয়া হয় শিলিগুড়ি অগ্নিনির্বাপক কেন্দ্রে। ঘটনাস্থলে পৌঁছায় দমকলের চারটে ইঞ্জিন৷ শহরের অন্যতম জতুগৃহ খালপাড়া নয়াবাজার এলাকা। মূলত ব্যাবসায়িক প্রতিষ্ঠান।