West Bengal News LIVE Update: 'সংকটাপন্ন অনুষ্টুপকে প্রতি ঘণ্টায় ৮০ এমএল করে প্যান্টোপ্রাজোলের ডোজ দেওয়া হচ্ছে...

Bengal News LIVE Update: শনিবার রাতে অসুস্থ অনশনরত ডাক্তারি পড়ুয়া অনুষ্টুপ মুখার্জিকে মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছিল।

Last Updated: Sunday, October 13, 2024 - 12:25
West Bengal News LIVE Update: 'সংকটাপন্ন অনুষ্টুপকে প্রতি ঘণ্টায় ৮০ এমএল করে প্যান্টোপ্রাজোলের ডোজ দেওয়া হচ্ছে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

13 October 2024, 12:15 PM

R G Kar Incident: অনুষ্টুপকে প্রতি ঘণ্টায় ৮০ মিলিগ্রাম করে প্যান্টোপ্রাজোলের ডোজ দেওয়া হচ্ছে। বাকি প্যারামিটার স্বাভাবিক। হিমোডায়নামিক্সের উপর নজর রাখা হচ্ছে। শনিবার রাতে অসুস্থ অনশনরত ডাক্তারি পড়ুয়া অনুষ্টুপ মুখার্জিকে মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছিল। সেখানে মেডিসিনের ডাক্তার সৌমিত্র ঘোষ জানানা, আগামী ২৪ ঘণ্টা অত্যন্ত সংকটজনক শারীরিক অবস্থা তাঁর। অনুষ্টুপের চিকিৎসার জন্য নয় সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। অধ্যাপক-চিকিৎসক মেডিসিন বিভাগের প্রধান ডক্টর সৌমিত্র ঘোষকে মাথায় রেখে এই ৯ সদস্যের মেডিক্যাল বোর্ড তৈরি করা হয়েছে। মেডিকেল বোর্ডে রাখা হয়েছে ক্রিটিকাল কেয়ার বিশেষজ্ঞ, মেডিসিন, এন্ডোক্রিনোলজি, কার্ডিয়োলজি, রেসপিরেটরি মেডিসিন, গ্যাস্ট্রোএন্টেরোলজি, নিউরোলজি ও নেফ্রলজি বিশেষজ্ঞদের।

13 October 2024, 11:30 AM

Doctor Protest: আরজি করের প্রাক্তন পড়ুয়ারা আইএমএ-এর সঙ্গে মিলিতভাবে 'অভয়া'র সুবিচার চেয়ে ১২ ঘণ্টার অনশনে বসবে।