LIVE: এক ঝলকে দেখে নিন আজকের টাটকা খবর

LIVE: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Tuesday, October 24, 2023 - 10:41
LIVE: এক ঝলকে দেখে নিন আজকের টাটকা খবর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবরগুলি শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

24 October 2023, 10:45 AM

কুমারগঞ্জের ইছামতিতে ব্যবসায়ীর বাড়িতে দুঃসাহসিক চুরি। নবমীর রাতে খালি বাড়িতে দুষ্কৃতীরা বাড়ির পিছন দিকে দিয়ে ছাদে উঠে, ছাদের দরজা ভেঙে ভিতরে ঢোকে। ব্যবসার জন্য রাখা প্রায় ৫ লাখ টাকা ও ব্যবসায়ীর স্ত্রীর ৮ ভরি সোনার গয়না নিয়ে চম্পট দেয়। 

15 October 2023, 12:15 PM

বিজেপি করার অপরাধে এক ব্যক্তিকে চুরির অপবাদ দিয়ে গ্রাম থেকে তাড়িয়ে দেওয়ার ও বাড়ি ভাঙচুর করার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বীরভূমের পারুই থানার মাখড়া গ্রামে।।

 

15 October 2023, 10:00 AM

মহালয়ায় তর্পণের সময় হিন্দমোটরের বিবি স্ট্রিট ঘাটে গঙ্গায় বানের তোড়ে ভেসে যাওয়া ৪ জনের মধ্যে তিনটি মৃতদেহ উদ্ধার হল বালি ব্রিজের কাছে। আজ ভোরে তল্লাশি চালানোর সময় বালি ব্রিজের কাছ থেকে তিনটি মৃতদেহ উদ্ধার হয়। দেহ উদ্ধার করে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। বাকি একজন এখনও নিখোঁজ। তার খোঁজে তল্লাশি জারি আছে।

15 October 2023, 10:00 AM

ব্যারাকপুর, বারাসতের পর এবার পানিহাটি পুরসভা। গত ২০১২ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত পানিহাটি পুরসভায় কারা কারা উপ- পুরপ্রধান ছিলেন, তাঁদের নাম এবং ঠিকানা সহ যাবতীয় তথ্য চেয়ে ইমেইল করল সিবিআই। ইতিমধ্যেই গত ৭ তারিখে পুরসভার তরফ থেকে এই সমস্ত তথ্য সিবিআইকে মেইল করে পাঠানো হয়েছে।

 

15 October 2023, 10:00 AM

পাসপোর্ট দুর্নীতি কাণ্ডে বরুণের বাড়িতে রাতভর তল্লাশির পরে বহু নথি নিয়ে বেরল সিবিআই তদন্তকারী দল। ২৮ ঘণ্টা জেরার পর শিলিগুড়ি মহকুমার নকশালবাড়ি পানিঘাটা মোড়ে বরুণ সিং রাঠোরের বাড়ি থেকে বিপুল পরিমাণ নথিপত্র উদ্ধার করেছে সিবিআই। গতকাল সকাল থেকে চলে তল্লাশি অভিযান। আজ সকালে জেরা শেষ করে সিবিআই।‌ নকশালবাড়ি থেকে এখন পর্যন্ত বরুণ সিং রাঠোরকে আটক করেছে সিবিআই। গতকাল রাতে ও এদিন সকালে বরুণের ব্যক্তিগত গাড়ি থেকেও বেশ কিছু নথি উদ্ধার করেছেন সিবিআই আধিকারিকরা।

15 October 2023, 10:00 AM

সিউড়ি থানার অন্তর্গত রুটি পাড়া বিদ্যাপীঠ স্কুলের সামনে বোমাবাজি। কয়েকজন দুষ্কৃতী ২টি বোমা মেরে পালায়। রাস্তার ধারেও পড়ে রয়েছে বোমা। ঘটনাস্থলে সিউড়ি থানার বিশাল পুলিস বাহিনী। ঘটনার তদন্ত শুরু করেছে সিউড়ি থানার পুলিস। এই ঘটনায় আটক করা হয়েছে ৩ জনকে। 

15 October 2023, 09:45 AM

আফগানিস্তানে ফের ভূমিকম্প। আফগানিস্তানের উত্তর-পশ্চিমে ৬.৩ মাত্রার ভূমিকম্প।