West Bengal News LIVE Update: সাংসদপদ ছাড়তে চলেছেন জহর সরকার? আরজি কর কাণ্ডের জেরে?

Bengal News LIVE Update: সাংসদপদ ছাড়তে চলেছেন জহর সরকার। অন্তত তেমনই খবর। আরজি কর কাণ্ডের জের? সময়ই বলবে। 

Last Updated: Sunday, September 8, 2024 - 11:58
West Bengal News LIVE Update: সাংসদপদ ছাড়তে চলেছেন জহর সরকার? আরজি কর কাণ্ডের জেরে?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

8 September 2024, 12:00 PM

Jawhar Sircar Resign: রাজ্যসভার সাংসদপদ থেকে কি সরতে চলেছেন জহর সরকার? জানা গিয়েছে, খুব শীঘ্রই তিনি পদত্যাগ করতে চলেছেন! আরজি কর কাণ্ডের প্রতিবাদেই কি তাঁর এই সিদ্ধান্ত? আজ, রবিবার দ্বিতীয় রাতদখলের প্রাক্কালে সেই জল্পনাই এখন তুঙ্গে।

8 September 2024, 11:45 AM

Fire at Ghutiari Sharif Railway Station: ঘুটিয়ারি শরিফ স্টেশনে ভয়াবহ আগুন। প্লাটফর্মে থাকা স্টেশনারি দোকানে আগুন। পরপর পুড়ছে দোকান। এখনই প্রায় ১০-১২টি দোকান পুড়েছে। স্টেশন-পার্শ্ববর্তী জলাশয় থেকে জল নিয়ে আগুনের মোকাবিলা করছেন দমকলকর্মীরা। কীভাবে আগুন? এখনও পরিষ্কার করে কিছু জানা যায়নি। তবে স্থানীয়সূত্রে অনুমান, শর্টসার্কিট থেকে আগুন লেগে থাকতে পারে। 

8 September 2024, 11:30 AM

R G Kar Incident: আগামীকাল সোমবার আরজি কর কাণ্ডে সুপ্রিম কোর্টের রায়। আর তার আগে আজ, রবিবার, ৮ সেপ্টেম্বর ২৯টি জায়গায় 'অভয়া ক্লিনিক' এবং 'জনতার মতামত, রাজপথে আদালত' পরিচালিত হতে চলেছে। জানানো হয়েছে, সাধারণ মানুষ rajpotheadalat@gmail.com এই মেইল আইডিতে নিজেদের মতামত দিতে পারেন।