WB Election Voting Live Update: আগামিকাল শীতলকুচি যাচ্ছেন Mamata, শাহের পদত্যাগের দাবিতে মিছিল

Last Updated: Saturday, April 10, 2021 - 14:39
WB Election Voting Live Update: আগামিকাল শীতলকুচি যাচ্ছেন Mamata, শাহের পদত্যাগের দাবিতে মিছিল

10 April 2021, 14:15 PM

আগামিকাল শীতলকুচি যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ইস্তফার দাবিতে মিছিল পরে কালো ব্যাজ পরে গোটা রাজ্যে মিছিল তৃণমূলের। 

10 April 2021, 14:15 PM

শিলিগুড়ির সভায় নরেন্দ্র মোদীর হুঁশিয়ারি, 'দিদি ও তৃণমূলের গুন্ডাদের স্পষ্ট করে বলতে চাই, দিদি ও টিএমসির খামখেয়ালিপনা চলতে দেব না। আমি নির্বাচন কমিশনকে বলছি, কোচবিহারের ঘটনায় দোষীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ করা হোক। হিংসা, নিরাপত্তা বাহিনীর উপরে আক্রমণের পরিকল্পনা, ভোটপ্রক্রিয়ায় বাধাদান আপনাকে বাঁচাতে পারবে না  দিদি। আপনার ১০ বছরের কুকর্ম থেকে রক্ষা করতে পারবে না হিংসা।'

10 April 2021, 14:15 PM

'স্বচ্ছ ও সুষ্ঠুভাবে আপনারা হারাতে পারছেন না। গুলি করে খুন করতে হচ্ছে। মো-শা আপনারা হত্যাকারী। আপনাদের নির্দেশেই ডিজি, ডিজি, এডিজি এবং ওই জেলার পুলিস সুপার বদলি করেছে নির্বাচন কমিশন। ৫ জনের মৃত্যু হয়েছে। আপনাদের দুজনের হাতে রক্ত লেগে। এতে অবশ্য় আপনারা অভ্যস্ত।' টুইট করলেন ডেরেক ও'ব্রায়েন। 

10 April 2021, 14:15 PM

শীতলকুচির ১২৬ নম্বর বুথে বন্ধ করা হল ভোট। বিকেল ৫টার মধ্যে রিপোর্ট তলব কমিশনের। 

10 April 2021, 14:15 PM

তৃণমূলের দাবি, বিনা প্ররোচনায় গুলি চালিয়েছে কেন্দ্রীয় বাহিনী। তৃণমূল নেত্রীকে দায়ী করে বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক বলেন,'মমতার উস্কানিমূলক মন্তব্যের জেরে মাথাভাঙা, শীতলকুচিতে বিশেষ শ্রেণির লোকেরা বাহিনীর উপরে চড়াও হয়। কেন্দ্রীয় বাহিনী আত্মরক্ষার্থে গুলি চালিয়েছে।'

10 April 2021, 14:15 PM

শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে মৃত্যু হয়েছে ৪ জনের। মৃতদের নাম হামিদুল হক, সামিয়ুল হক, মনিরুল হক, নুর আলম। সকালে রাজনৈতিক সংঘর্ষে মৃত্যু হয়েছে আর একজনের।

10 April 2021, 09:30 AM

হুগলী পাণ্ডুয়ায় শশীভূষণ সাহা উচ্চ বিদ্যালয়ে গণ্ডগোল। স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা মলয় বন্দ্যোপাধ্যায়কে ভোট গ্রহণ কেন্দ্র থেকে বের করে দেন বাহিনীর জওয়ানরা। তৃণমূল নেতা বুথের ভিতরে দীর্ঘক্ষণ তিনি দাঁড়িতে ছিলেন। তাঁকে বার বার কর্তব্যরত জওয়ানরা বুথের বাইরে যেতে অনুরোধ করেন। এই নিয়ে তিনি বির্তকে জড়িয়ে পড়েন জওয়ানদের সঙ্গে। তর্কাতর্কি চলার সময় জওয়ানরা তাঁকে ভোটগ্রহণ কেন্দ্রের বাইরে বের করে দেয়। মলয় বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ এই কেন্দ্রের ভোটার সংযুক্ত মোর্চার সিপিএমের প্রার্থী আমজাদ হোসেন, তিনি ভোটের লাইনে দাঁড়িয়ে ভোটারদের প্রভাবিত করছেন। 

10 April 2021, 08:30 AM

ফের উত্তপ্ত শীতলকুচি। চলল গুলি। ঘটনাকে ঘিরে  উত্তেজনা ছড়ায় এলাকায়। ব্যাপক লাঠিটার্জ পুলিসের

10 April 2021, 08:15 AM

ভাঙ্গড়: উত্তর গাজীপুর জামাদার পুকুর জুনিয়র হাই স্কুল। ভোটাররা ভোট দিতে এসেছেন। অনেকেরই হাতে নেই ভোটার আইডি কার্ড। তাঁরা কারা? তারা এই এলাকার ভোটার কিনা বোঝা যাচ্ছে না! তাই পুলিস মারফত সকলের কাছে বার্তা, ভোটার কার্ড হাতে নিয়ে ভোট দিতে আসুন।

 

10 April 2021, 08:00 AM

ভোট শুরু হওয়ার আগেই ফের উত্তপ্ত শীতলকুচি। তৃণমূল কর্মীদের ধারালো অস্ত্রের কোপ । বেশ কয়েকজন তৃণমূল কর্মী আশঙ্কাজনক অবস্থায় শীতলকুচি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।  শীতলকুচি বিধানসভার পাগলাপীর এলাকার ঘটনা। ২৬৫ নম্বর বুথে এই ঘটনা ঘটে। তৃণমূলের অভিযোগ সকাল বেলায় বেশ কয়েকজন তৃণমূল কর্মী শীতলকুচি বিধানসভার পাগলাটে এলাকার ২৬৫ নম্বর বুথে সামনে দাঁড়িয়ে ছিলেন। হঠাৎ করেই বিজেপির দুষ্কৃতীরা অতর্কিতে ধারালো অস্ত্র দিয়ে তাদের উপর হামলা চালায়। উত্তপ্ত গোটা এলাকা। আহত তৃণমূল কর্মী আসাদুল মিয়া,আমিনুর মিয়া, আব্দুল আজিজ মিয়া ওরফে টুলু।

10 April 2021, 07:45 AM

কসবায় বাম এজেন্টকে বসতে না দেওয়ার অভিযোগ। বুথে উত্তেজনা, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

10 April 2021, 07:30 AM

কালিকাপুর রামকমল বিদ্যাপীঠ পরিদর্শনে সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী অভিনেত্রী লাভলী মৈত্র। এখানে এখনও ভোট শুরু হয়নি। লম্বা লাইনে দাঁড়িয়ে ভোটাররা।

10 April 2021, 07:15 AM

বালি বিধানসভা লালবাবা কলেজে বুথ নম্বর 68.. ভোটগ্রহণ শুরু হয়নি ইভিএম সমস্যায়.. ইভিএমে দু নম্বর বোতাম প্রেস হয়েছিল.. দু'নম্বরে নাম রয়েছে বিজেপি প্রার্থী বৈশালী ডালমিয়ার। নতুন ব্যালট মেশিনটা পরিবর্তন করা হচ্ছে

10 April 2021, 06:45 AM

আলিপুরদুয়ারে কালচিনি ব্লকের মেন্দাবাড়ি এলাকার বুথে বুথে ভোটারদের লম্বা লাইন। করোনা আবহে স্বাস্থ্য দপ্তরের নিয়ম মেনেই ভোট দিচ্ছেন ভোটাররা। সামাজিক দুরত্ব, সবার মুখে মাস্ক, হাতে হ্যান্ড গ্লাবস পড়েই ভোট দিচ্ছেন সবাই। সব ভোটারদের এই নিয়ম মেনেই ভোট দিতে হবে। স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে প্রত্যেক বুথে দেওয়া হচ্ছে মাস্ক, গ্লাবস, স্যানিটাইজার।

10 April 2021, 06:45 AM

নাটাবাড়ি বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী রবীন্দ্রনাথ ঘোষ মাথায় হেলমেট পড়ে ঘুরে বেরাচ্ছেন। যে কোনও সময় আক্রমণ হতে পারে তার উপর আশঙ্কা। 

10 April 2021, 06:30 AM

যাদবপুরে সুজন চক্রবর্তীর পোলিং এজেন্টকে ব্যাপক মারধর। অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। জখম ওই মহিলা পোলিং এজেন্টের অভিযোগ তাঁকে প্রাণে মারারও হুমকি দিয়েছে অভিযুক্তরা। 

10 April 2021, 06:15 AM

হুগলির বীণাপানী বালিকা বিদ্যালয়ের ৪৮ নম্বর বুথে মকপোল শুরু হয়েছে। এখানে মহিলা পরিচালিত দুটি বুথ। রাজনৈতিক দলের প্রতিনিধিরাও উপস্থিত আছেন। এরমধ্যে দুটি বুথের মধ্যে ৪৮ A বুথের ইভিএমে গণ্ডগোল থাকায়  মকপোল বন্ধ রয়েছে।

 

10 April 2021, 06:15 AM

আজ রাজ্যের ৫ জেলার ৪৪ কেন্দ্রে ভোট। চতুর্থ দফায় কোচবিহার জেলার ৯ এবং আলিপুরদুয়ার জেলার ৫ বিধানসভা আসনে ভোট হবে। এ ছাড়াও , হাওড়া জেলার ১৬টির মধ্যে ৯টিতে, দক্ষিণ ২৪ পরগনার ৩১টি কেন্দ্রের মধ্যে ১১টিতে এবং হুগলির ১৮টির মধ্যে ১০টি আসনে নির্বাচন হবে এই পর্বে।