Duttapukur:লোকাল ট্রেন চালুর দাবিতে বিক্ষোভ, শিয়ালদহ-বনগাঁ শাখায় ব্যাহত পরিষেবা

দফায় দফায় বিক্ষোভে উত্তেজনা ছড়াল স্টেশন চত্বরে।

Updated By: Aug 11, 2021, 01:49 PM IST
Duttapukur:লোকাল ট্রেন চালুর দাবিতে বিক্ষোভ, শিয়ালদহ-বনগাঁ শাখায় ব্যাহত পরিষেবা

নিজস্ব প্রতিবেদন: লোকাল ট্রেন কবে চলবে? ফের রেল অবরোধ করলেন যাত্রীরা। দফায় দফায় বিক্ষোভে উত্তপ্ত হয়ে উঠল দত্তপুকুর স্টেশন। শিয়ালদহ-বনগাঁ শাখায় দীর্ঘক্ষণ ব্যাহত হল ট্রেন চলাচল।

রাত ৯টা থেকে ভোর ৬টা পর্যন্ত নাইট কার্ফু। দিনের বাকি সময়টা বিধিনিষেধের গেরো থেকে কার্যত মুক্তি। ফের রাস্তায় নেমেছে সরকার ও বেসরকারি বাস। ধাপে ধাপে যখন মেট্রোর সংখ্যাও যখন বাড়ছে, তখন করোনা সংক্রমণে রুখতে বন্ধ লোকাল ট্রেন। স্টাফ স্পেশাল ট্রেনে অবশ্য আগের মতো কড়াকড়া নেই। জরুরি প্রয়োজনে কাউন্টার থেকে টিকিটে ট্রেনে উঠতে পারবেন যাত্রীরা।

আরও পড়ুন: Bankura: ভুয়ো নথিতে সিমকার্ড! E-Wallet পাচারের পর্দাফাঁস, গ্রেফতার ৬

তাহলে? যাত্রীদের অভিযোগ, দিন হাতেগোনা কয়েকটি স্টাফ স্পেশাল ট্রেন চলে। ফলে ট্রেনে অত্যাধিক ভিড় হয়। এদিন সকালে দত্তপুকুর স্টেশনের ১ ও ২ নম্বর প্ল্যাটফর্মে রেললাইনে অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। দাবি, অবিলম্বের শিয়ালদহ-দত্তপুকুর লোকাল ট্রেন চালু করতে হবে। ঘটনাস্থলে পৌঁছয় বনগাঁ সিআরপি, আরপিএফ ও দত্তপুকুর থানার পুলিস। দফায় দফায় বিক্ষোভকারীদের সঙ্গে কথা বলেন রেলের আধিকারিকরা। আশ্বাস দেওয়া হয়, করোনা সংক্রমণ রুখতে আপাতত লোকাল ট্রেন বন্ধ রাখা হয়েছে।  ১৬ অগাস্টের পর পরিষেবার স্বাভাবিক করার কথা ভেবে দেখা হবে। আড়াই ঘণ্টার পর  অবরোধ তোলেন স্থানীয় বাসিন্দারা। 

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.