Mamata Banerjee: 'তৃণমূলে ছিল আপদ, বিজেপির সম্পদ', নাম না করে কি নিশীথকে আক্রমণ মমতার

Lok Sabha Election 2024: নাম না করে কি নিশীথকে আক্রমণ মমতার? আরও একজন বাবু আছে, দল থেকে তাড়িয়ে দিয়েছিলাম। তৃণমূলে ছিল আপদ। বিজেপিতে গিয়ে হয়েছে সম্পদ। তোপ মমতার। পাল্টা বিজেপির।    

Updated By: Apr 4, 2024, 04:10 PM IST
Mamata Banerjee: 'তৃণমূলে ছিল আপদ, বিজেপির সম্পদ', নাম না করে কি নিশীথকে আক্রমণ মমতার
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উত্তরে মোদী-মমতা মেগা শো। কোচবিহারে সভা মুখ্যমন্ত্রী, প্রধানমন্ত্রীর। মাথাভাঙায় মোদী সরকারকে নিশানা তৃণমূল নেত্রীর। রাসমেলা ময়দানে প্রধানমন্ত্রীর মোদী। মাথাভাঙার সভা থেকে বিজেপিকে নিশানা তৃণমূল সুপ্রিমোর। শীতলকুচিতে পাঁচ জনকে খুন করা হয়েছিল, তোপ মমতার। শীতকুচিতে গুলি চালিয়ে বীরভূমে ভোটে দাঁড়িয়েছে। নাম না করে বীরভূমের বিজেপি প্রার্থীকে আক্রমণ মমতা বন্দ্যোপাধ্যায়ের।

আরও পড়ুন, Dilip Ghosh: 'কুণাল-মদনকে তৃণমূলই গ্রেফতার করায়, রাজনৈতিক চক্রান্ত...' বিস্ফোরক দিলীপ!

তিনি বলেন, মানুষের জীবন দিই, আমরা জীবন কেড়ে নিই না। নির্বাচনী আচরণ বিধি মানে না বিজেপি, তোপ মমতার। এদিন নাম না করে কি নীশিথ প্রামাণিককে আক্রমণ মমতার? আরও একজন বাবু আছে, দল থেকে তাড়িয়ে দিয়েছিলেন। তাঁর দলে ছিল আপদ, বিজেপিতে গিয়ে হয়েছে সম্পদ। কী কী অভিযোগ আছে বলে দেব? মাথাভাঙায় সভা থেকে হুঁশিয়ারি মমতা বন্দ্যোপাধ্যায়ের। 

এদিন মমতা বলেন, 'আপনাদের একজন বাবু। যাঁর বিরুদ্ধে হাজার হাজার কেস। আমরা দল থেকে তাড়িয়েছি। আমাদের দলে ও ছিল আপদ। বিজেপির আজ হয়েছে সম্পদ। শুধু গুণ্ডামি করে বেড়ায়। আমি শুনেছি কেন্দ্রীয় সরকারের পুলিসের টুপিও পরে। চার-পাঁচ গাড়ি পুলিস নিয়ে ঘুরে বেড়ায়। কদিন আগে উদয়ন গুহর গাড়ির উপর হামলা করেছে। বাবু, আমি বলব তোমার বিরুদ্ধে কত কেস আছে! ভিডিয়োটা চেয়েছি। আমি দিয়ে দেব লোকাল লিডারদের কাছে। তুমি আজ নাকি স্বরাষ্ট্র মন্ত্রী।'

শুধু তাই নয়, ভোটের আগে শীতলকুচি আবেগে শান মুখ্যমন্ত্রীর। পাঁচজনকে খুন করা হয়েছিল। শীতকুচিতে গুলি চালিয়ে বীরভূমে ভোটে দাঁড়িয়েছে। নাম না করে বীরভূমের বিজেপি প্রার্থীকে নিশানা। পাল্টা দেবাশিস ধরের।

আরও পড়ুন, Loksabha Election 2024: নিখোঁজ মালদা দক্ষিণের প্রার্থী বিজেপির শ্রীরূপা মিত্র চৌধুরী!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.