Loksabha Election 2024: নিখোঁজ মালদা দক্ষিণের প্রার্থী বিজেপির শ্রীরূপা মিত্র চৌধুরী!

 এইসব কাজ তৃণমূল কংগ্রেস করে। এমন নিচু মানসিকতার কাজ তৃণমূল কংগ্রেসের পক্ষেই সম্ভব। দাবি বিজেপির।

Updated By: Apr 4, 2024, 12:43 PM IST
Loksabha Election 2024: নিখোঁজ মালদা দক্ষিণের প্রার্থী বিজেপির শ্রীরূপা মিত্র চৌধুরী!

রণজয় সিংহ: নিখোঁজ মালদার ইংরেজবাজার বিধানসভার বিধায়ক তথা মালদা দক্ষিণ লোকসভা কেন্দ্রের প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরী। ইংরেজবাজার শহরজুড়ে এমন পোস্টার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। তবে কারা বা কে এই নিখোঁজের পোষ্টার ছড়িয়েছে শুরু হয়েছে তা নিয়ে তদন্ত।

বিজেপির মালদা দক্ষিণ সংগঠনের সাধারণ সম্পাদক অম্লান ভাদুড়ি বলেন, এইসব কাজ তৃণমূল কংগ্রেস করে। এমন নিচু মানসিকতার কাজ তৃণমূল কংগ্রেসের পক্ষেই সম্ভব। সাতটি বিধানসভা মিলে একটি লোকসভা কেন্দ্র। বিজেপি প্রার্থী বিভিন্ন লোকসভা এলাকাতে নির্বাচনী কাজক্রম করছেন। তাতে বিজেপির পক্ষে ব্যাপক সাড়া। তাই তৃণমূল কংগ্রেসের পায়ের তলার মাটি সরে যাচ্ছে। এই আতঙ্কে এমন করেছে তারা। পাল্টা দাবি তৃণমূল কংগ্রেসের।

জেলা তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি দুলাল চন্দ্র সরকার বলেন বিজেপির প্রার্থী নিয়ে দলের অন্দরে ক্ষোভ রয়েছে। গত ২ বছর ইংরেজবাজার বিধায়ককে এলাকাতে পাওয়া যায়নি। ভোট প্রক্রিয়া শুরু হতেই শহর ও শহরতলি বিভিন্ন রেস্তেরাঁতে প্রচার অভিযান শুরু করছেন বিজেপি প্রার্থী একটু ভিন্নরকমে। তাই হয়তো কেউ ক্ষুব্ধ হয়ে এমন পোস্টার ছড়িয়েছে। চৈত্রের তীব্র দাবদহের মাঝেই ভোট যুদ্ধে রাজনৈতিক পারদও গরম হয়ে উঠছে, এমন ঘটনার পর তা আর বলার অপেক্ষা রাখে না।

আওরও পড়ুন, Dilip Ghosh: 'কুণাল-মদনকে তৃণমূলই গ্রেফতার করায়, রাজনৈতিক চক্রান্ত...' বিস্ফোরক দিলীপ!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.