Malbazar: বাগানে কাজ করছিলেন চা-শ্রমিকেরা, সামনে হঠাৎই ভয়ংকর কিং কোবরা...

Malbazar: চা-বাগানের এক শ্রমিক বলেন, তাঁরা যখন চা বাগানে কাজ করছিলেন, তখন চা-বাগানের মধ্যে বড় সাপ দেখে ভয় পেয়ে যান। সঙ্গে সঙ্গে বাগানের ম্যানেজারকে খবর দেওয়া হয়। ওই সেকশনের কাজ বন্ধ হয়ে যায় বেশ কিছুক্ষণের জন্য।

Updated By: Apr 6, 2024, 01:24 PM IST
Malbazar: বাগানে কাজ করছিলেন চা-শ্রমিকেরা, সামনে হঠাৎই ভয়ংকর কিং কোবরা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের চা-বাগান থেকে উদ্ধার হল বিশালাকার এক কিং কোবরা।  মালবাজার মহকুমার  মেটেলি ব্লকের বড়দিঘি চা-বাগানের টিলাবাড়ি ডিভিশন থেকে প্রায় ১৪ ফুটের ওই কিং কোবরাটি উদ্ধার করা হয়েছে। এদিন বাগানের ৩৪ সেকশনে কাজ করার সময় শ্রমিকেরা ওই কিং কোবরাটিকে দেখতে পান।

আরও পড়ুন:  Mamata Banerjee on Bhupatinagar: 'মধ্যরাতে কেন অভিযান? যা হওয়ার তাই হয়েছে', NIA-কে তোপ মমতার

চা-বাগানের এক শ্রমিক মনোজ মুন্ডা বলেন, আমরা যখন চা বাগানে কাজ করছিলাম, তখন চা-বাগানের মধ্যে এত বড় সাপ দেখে খুব ভয় পেয়ে যাই। সঙ্গে সঙ্গে বাগানের ম্যানেজারকে খবর দেওয়া হয়। পাশাপাশি, ওই সেকশনের কাজও বন্ধ হয়ে যায় বেশ কিছুক্ষণের জন্য। 

এর পরেই চালসার সর্পপ্রেমী যুবক দিবস রাইকে খবর দেওয়া হয়। দিবস এসে কিং কোবরাটিকে উদ্ধার করে নিয়ে যান। সাপটি সুস্থ থাকায় এদিনই সেটিকে জঙ্গলে ছেড়ে দেওয়া হয়েছে বলে দিবস রাই জানিয়েছেন।

আরও পড়ুন: Watganj Murder Case: 'মেরে ভাই নে, মেরে বিবি কো মার দিয়া..', কাঁদতে কাঁদতে বলে চলেছেন দুর্গার স্বামী

উল্লেখ্য, এর আগেও টিলাবাড়ি ডিভিশন চা-বাগান থেকে কিং কোবরা উদ্ধার করা হয়েছিল। বাগানটির পাশেই রয়েছে গরুমারা জঙ্গল। গরুমারা জঙ্গল থেকেই কিংকোবরা যখন-তখন চা-বাগানে চলে আসতে পারে বলে বাসিন্দাদের অনুমান। এদিকে, বন দফতরও জানিয়েছে, সাপটিকে জঙ্গলে ছেড়ে দেওয়া হয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.