ভোটের আগে ফের রক্তাক্ত ক্যানিং; বিজেপি-তৃণমূল সংঘর্ষ কুলতলিতেও, আহত ৪

ক্যানিং থানায় অভিযোগ করেছে দুপক্ষই

Updated By: May 18, 2019, 09:20 AM IST
ভোটের আগে ফের রক্তাক্ত ক্যানিং; বিজেপি-তৃণমূল সংঘর্ষ কুলতলিতেও, আহত ৪

নিজস্ব প্রতিবেদন:  শেষ দফার ভোটের আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। তার আগেই ক্যানিং ও কুলতলিতে সংঘর্ষে জড়িয়ে পড়ল বিজেপি-তৃণমূল সমর্থকরা।

আরও পড়ুন-এনার্জির নাম ব্যানার্জি, ভোট প্রচারে বাকিদের চেয়ে এখনও ঢের এগিয়ে নেত্রী

শুক্রবার তৃণমূল সমর্থকদের ওপরে হামলার অভিযোগ উঠল ক্যানিং থানার বৈকুন্ঠপুর গ্রামে। অভিযোগ, তৃণমূল করার অপরাধে তাদের বেদম মেরেছে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। তাদের রড-বাঁশ দিয়ে মারধর করা হয়। এমনটাই দাবি করেছেন পান্না নস্কর নামে আহত এক ব্যক্তির দাদা।

অন্যদিকে, বিজেপি সমর্থকদের দাবি, বিজেপি করার অপরাধে তাদের মারধর করেরেছে তৃণমূল সমর্থকরা। রড, বন্দুকের বাট দিয়ে তাদের মারধর করা হয়। আহত হয়েছেন ৩ জন।

আহতদের মধ্যে রয়েছেন যাদব মণ্ডল নামে এক ব্যক্তি। গুরুতর আহত অবস্থায় তাঁকে ক্যানিং হাসপাতালে ভর্তি করা হয়। ওই ঘটনায় ক্যানিং থানায় অভিযোগ করেছে দুপক্ষই।

আরও পড়ুন-কেন সাংবাদিকদের প্রশ্নের জবাব দেবেন না? কী ব্যাখ্যা দিয়েছেন মোদী? 

ভোটের আগেই উত্তপ্ত কুলতলিওI শুক্রবার রাতে কুলতলি থানার মেরিগঞ্জ ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের শ্যামনগর গ্রামে তৃণমূলের লোকজন অতর্কিতে হামলা চালায় বিজেপি কর্মীর ওপর। এমনটাই অভিযোগ। ওই ঘটনায় মাথা ফেটে যায় পাঁচু গোপাল নস্কর নামের এক বিজেপি কর্মীর I রাতেই তাকে রক্তাক্ত অবস্থায় দলের কর্মীরাই উদ্ধার করে। চিকিৎসার জন্য নিয়ে আসে কুলতলির ব্লক গ্রামীণ হাসপাতালে I যদিও তৃণমূল তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে I এলাকায় উত্তেজনা রয়েছে I

.