পিংলায় ভারতী ঘোষের গাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, ফের বিতর্কে ঘাটালের বিজেপি প্রার্থী

পুলিসের দাবি প্রথমে গাড়ি তল্লাশি করতে দিতে অস্বীকার করেন ভারতী। পালিয়ে যাওয়ারও চেষ্টা করেন

Updated By: May 10, 2019, 07:54 AM IST
পিংলায় ভারতী ঘোষের গাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, ফের বিতর্কে ঘাটালের বিজেপি প্রার্থী

নিজস্ব প্রতিবেদন: পুলিসি তল্লাশির সময় বিজেপি প্রার্থীর গাড়ি থেকে উদ্ধার ১ লাখ ১৩ হাজার টাকা। ফলে ফের বিতর্কে ঘাটালের তৃণমূল প্রার্থী ভারতী ঘোষ। বৃহস্পতিবার রাত ২টো নাগাদ ওই ঘটনা ঘটে পিংলায়।

আরও পড়ুন-মমতার নেতৃত্বেই বদল, খড়্গপুরে দাবি নাইডুর, সরকার গঠনের রণকৌশল নিয়ে বৈঠক  

পুলিসের দাবি প্রথমে গাড়ি তল্লাশি করতে দিতে অস্বীকার করেন ভারতী। পালিয়ে যাওয়ারও চেষ্টা করেন। অভিযোগ, ওই টাকা উদ্ধার হলেও কোনও সিজার লিস্ট-এ সই করেননি ভারতী। উল্টে তিনি পুলিসের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ তোলেন।

ওই ঘটনার পরই পিংলায় তৃণমূলের পার্টি অফিসের সামনে বিক্ষোভ দেখাতে থাকেন দলের সমর্থকরা। তাঁদের দাবি, গ্রেফতার করতে হবে ভারতীকে। পুলিস এসে তাদের সরিয়ে দেয়। তৃণমূল কর্মীদের অভিযোগ, তৃণমূল কর্মীদের বিজেপিকে ভোট দেওয়ার জন্য হাজার টাকা ও সাধারণ ভোটারদের পাঁচশো টাকা দেওয়া হচ্ছে। পোলিং এজেন্ট বসার জন্য দশ হাজার টাকা পর্যন্ত দেওয়া হচ্ছে। টাকা বিলি করে ভোট কেনার চেষ্টা হচ্ছে। এদিকে গতকাল মন্ডলমারি এলাকার ওই টাকা উদ্ধার হয়। ওই ঘটনার পর গ্রেফতারের দাবিতে তারা এখনও অনড়।

আরও পড়ুন-তৃণমূল বা মমতা নয়, বাংলার সর্বনাশ দেখছি, আগামী দিনে বিপদের মুখে পড়বে দেশ: মোদী

অন্যদিকে, ভারতী ঘোষ বলেন, প্রথমে তিনবার আমার গাড়ি সার্চ করা হয়। গাড়িতে যার কাছে যত টাকা ছিল তা নিয়ে আমার ব্যাগে ভরে দেওয়া হয়। ক্যান্ডিডেটের কাছে ৫০,০০০ টাকা থাকতে পারে। সবে মিলিয়ে উদ্ধার হয়েছে মাত্র ১ লাখ ১৩ হাজার টাকা। ১৩ লাখ টাকা তো নিয়ে যাইনি? এটা তো হাস্যকর ব্যাপার। আর ১ লাখ ১৩ হাজার টাকা বিলি করব কেন? ওই টাকা দিয়ে নির্বাচন হয়?

 

.