Ram Navami Rally: ভোটের আগে রামনবমী বিতর্ক! অস্ত্র হাতে রামনবমীর মিছিল সিউড়িতে

এদিকে অস্ত্র হাতে রামনবমীর মিছিল। বীরভূমের সিউড়ি ১ ব্লকের কড়িধ্যা গ্রামে হিন্দু জাগরণ মঞ্চ কর্তৃক আয়োজিত রামনবমীর শোভাযাত্রায় বিজেপির একাধিক নেতাকে দেখা গেল। এদিনের ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক জগন্নাথ চট্টোপাধ্যায়-সহ অন্যান্যরা। 

Updated By: Apr 17, 2024, 01:07 PM IST
Ram Navami Rally: ভোটের আগে রামনবমী বিতর্ক! অস্ত্র হাতে রামনবমীর মিছিল সিউড়িতে
প্রতীকী ছবি

প্রসেনজিৎ মালাকার: দুবরাজপুর শহরে রামনবমী শোভাযাত্রায় হাটলেন তৃণমূল ও বিজেপি দুই রাজনৈতিক দলই। প্রত্যেক বছরের ন্যায় এ বছরও দুবরাজপুর শহরে বর্ণাঢ্য শোভাযাত্রা হল রামনবমী উপলক্ষে। দুবরাজপুর জয় শ্রীরাম সেবা সমিতির উদ্যোগে রামনবমীর শোভাযাত্রা আয়োজন করা হয়। দুবরাজপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডে রাম-সীতা মন্দির প্রাঙ্গণ থেকে রামনবমীর বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু হয়।

আরও পড়ুন, Cobra eats 8 Eggs: এই ভয়ংকর গরমে আটটা হাঁসের ডিম সাবাড়! একটু পরেই মুখ দিয়ে বেরিয়ে এল একটার পর একটা...

এই শোভাযাত্রায় হাজার হাজার রাম ভক্তদের পাশাপাশি তৃণমূল ও বিজেপি দুই রাজনৈতিক দলকে শোভাযাত্রায় অংশ নিতে দেখা যায়। শোভাযাত্রায় পা মেলাতে দেখা যায় দুবরাজপুরের বিজেপি বিধায়ক অনুপ কুমার সাহা, জেলা বিজেপির সাধারণ সম্পাদক টুটুন নন্দী-সহ আরও অনেককে। অন্যদিকে তৃণমূলের দুবরাজপুর শহর সভাপতি স্বরূপ আচার্য, দুবরাজপুর পৌরসভার তৃণমূল কাউন্সিলরা সহ আরও অনেককে দেখা যায়।

এদিকে অস্ত্র হাতে রামনবমীর মিছিল। বীরভূমের সিউড়ি ১ ব্লকের কড়িধ্যা গ্রামে হিন্দু জাগরণ মঞ্চ কর্তৃক আয়োজিত রামনবমীর শোভাযাত্রায় বিজেপির একাধিক নেতাকে দেখা গেল। এদিনের ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক জগন্নাথ চট্টোপাধ্যায়-সহ অন্যান্যরা। যদিও এবার প্রথম নয়। আগেও কড়িধ্যার রামনবমীর শোভাযাত্রায় বিজেপি নেতাদের উপস্থিতি থাকত। 

এদিন সিউড়ির ছোরা গ্রামে রামনবমীর মিছিলে অস্ত্র নিয়ে নাচ। ছোড়া গ্রাম থেকে রামনবমী উপলক্ষে শুরু হয় মিছিলটি এবং করিধ্যা গ্রাম পঞ্চায়েতের একাধিক জায়গায় প্রদক্ষিণ করবে এই মিছিলটি। উপস্থিত রয়েছেন বিজেপি নেতা জগন্নাথ চট্টোপাধ্যায়-সহ আরও অনেকে। সেখানেই দেখা গেল জয় শ্রীরাম গানের সঙ্গে সঙ্গে অস্ত্র নিয়ে নাচ করতে। যদিও অস্ত্র নিয়ে জগন্নাথ চট্টোপাধ্যায় বলেন," কোথায় অস্ত্র আমরা দেখতে পায়নি।" অন্যদিকে তৃণমূলের রামনবমীতে অংশগ্রহণ নিয়ে তিনি বলেন, "এটা আমাদের মত হিন্দুদের জয়।"

আরও পড়ুন, Dlip Ghosh on Mamata Banerjee: 'জিভ টেনে ছিঁড়বেন? সেদিন চলে গিয়েছে, কিছুই....', মমতাকে পাল্টা দিলীপের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.