হাটে হাঁড়ি ভাঙবেন! হুঁশিয়ারি ভারতী ঘোষের

"জেলা পুলিস সুপার ছিলাম। তাই সমস্ত দুর্নীতি নখদর্পণে। সময় এলেই হাটে হাঁড়ি ভেঙে দেব।"

Updated By: Apr 6, 2019, 03:53 PM IST
হাটে হাঁড়ি ভাঙবেন! হুঁশিয়ারি ভারতী ঘোষের

নিজস্ব প্রতিবেদন : হাটে হাঁড়ি ভেঙে দেওয়ার হুঁশিয়ারি দিলেন ঘাটালের বিজেপি প্রার্থী ভারতী ঘোষ। তৃণমূল প্রার্থী দেবের প্রচারসভা থেকে ভারতী ঘোষকে তীব্র কটাক্ষ করেছিলেন শাসকদলের পশ্চিম মেদিনীপুর জেলা সভাপতি অজিত মাইতি।

শুক্রবার প্রচার সভায় অজিত মাইতি দাবি করেছিলেন, ভোটে জেতা নয়। তথ্যপ্রমাণ লোপাট করাই ভারতী ঘোষের একমাত্র উদ্দেশ্য। তার ২৪ ঘন্টার মধ্যেই তৃণমূল জেলা সভাপতির গড়ে দাঁড়িয়ে ভারতী ঘোষ এবার পাল্টা জবাব দিলেন। দাবি করলেন, "জেলা পুলিস সুপার ছিলাম। তাই সমস্ত দুর্নীতি নখদর্পণে। সময় এলেই হাটে হাঁড়ি ভেঙে দেব।"

আরও পড়ুন, 'পক্ষপাতদুষ্ট কমিশন!'পুলিস কর্তা বদলিতে চিঠি ক্ষুব্ধ মুখ্যমন্ত্রীর, পড়ুন চিঠিটি

উল্লেখ্য, ভারতী ঘোষের রাজ্যে প্রবেশের উপর নিষেধাজ্ঞা জারির দাবিতে ইতিমধ্যেই সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছে রাজ্য সরকার। সেই প্রসঙ্গে এদিন ঘাটালের বিজেপি প্রার্থী দাবি করলেন, "তৃণমূল শিবির ভয় পেয়েছে। আর তাই এখন আদালতের দ্বারস্থ হতে হচ্ছে। জনতার আদালত সব থেকে বড় আদালত। আর এই আদালতে বিচার পাবে তৃণমূল।" আরও বলেন, "যারা চুরি করে, দুর্নীতি করে, তারাই সবসময় ভয় পায়।"

আরও পড়ুন, রাজীব কুমারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ, হেফাজতে চেয়ে সুপ্রিম কোর্টে সিবিআই

একসময় মমতা বন্দ্যোপাধ্যায়কে 'মা' বলে সম্বোধনকারী প্রাক্তন পুলিস সুপার ভারতী ঘোষের সঙ্গে তৃণমূলের দূরত্ব বাড়তে শুরু করে ২০১৮ থেকে। বদলির সিদ্ধান্তকে ঘিরে অসন্তোষের জেরে ইস্তফা দেন ভারতী ঘোষ। এরপরই তাঁর বিরুদ্ধে প্রতারণার অভিযোগে দায়ের হয় মামলা। অবশেষে লোকসভা নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণার কিছু আগে দিয়ে মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগ দেন ভারতী ঘোষ।