ভারতের আগামী প্রধানমন্ত্রী নির্বাচন করবেন মমতা: কল্যাণ

মোদীকে নিশানা করে কল্যাণ বলেন, ২৩ মে-র পর মোদীকে জনতা জিজ্ঞেস করবে, রাজা তোর কাপড় কোথায়? 

Updated By: Apr 23, 2019, 04:04 PM IST
ভারতের আগামী প্রধানমন্ত্রী নির্বাচন করবেন মমতা: কল্যাণ

নিজস্ব প্রতিবেদন: মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান বাংলার মানুষ। মঙ্গলবার বড়গাছিয়ার সভা থেকে এমনটাই দাবি করলেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

শ্রীরামপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, ''নরেন্দ্র মোদীকে থাবা দিয়ে ক্ষমতা থাকা সরাবে বাংলার বাঘিনী। মমতার নাম শুনলে মোদীর রাতের ঘুম চলে যায়''।  '

বাংলা থেকে ৪২-এ ৪২টি আসন জেতার লক্ষ্য নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিনও আরামবাগের সভায় তিনি বলেছেন, ''৪২-এ ৪২টি আসন পেলে দিল্লি দখল করবে বাংলা''। বিয়াল্লিশটি আসন পেলে বাংলা দিল্লিতে সরকার গড়তে তৃণমূল গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারে তৃণমূল। সেই কথারই প্রতিধ্বনি শোনা গিয়েছে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মুখে। মমতার পাশে দাঁড়িয়ে এদিন তিনি বলেন, ''মমতা ঠিক করবেন ভারতের প্রধানমন্ত্রী কে হবেন? আমার স্বপ্ন একজন বাঙালি প্রধানমন্ত্রী হোন। এটা আমাদের সকলের ইচ্ছে''।    

প্রধানমন্ত্রীকে নিশানা করে কল্যাণবাবু বলেন, ২৩ মে-র পর মোদীকে জনতা জিজ্ঞেস করবে, রাজা তোর কাপড় কোথায়? কল্যাণের কটাক্ষ, এত ঘুরেছে যে সংসদে বসেও বিমান খুঁজে বেড়ায়। জঙ্গিদের কালো টাকা আপনি পাঠিয়েছিলেন না শাহ? 

এদিন আরামবাগের সভায় মমতা বলেন, ''ভোট কেনার চেষ্টা করছে আরএসএস। বিজেপি থাকলে মানুষের অধিকার থাকবে না। ৪২টা আসন নিয়েই দিল্লি দখল করব। সকলকে নিয়ে সরকার গড়ব।
বিজেপি দেশ ভাঙতে চাইছে''।

আরও পড়ুন- জনসভা থেকে আওয়াজ উঠল 'চৌকিদার চোর হ্যায়', চুপ করে রইলেন মমতা

.