ভোটকর্মীর 'রহস্যমৃত্যু'! বুনিয়াদপুরে উদ্ধার ঝুলন্ত দেহ

রিসার্ভে থাকা ভোট কর্মী ছিলেন তিনি।

Updated By: Apr 23, 2019, 04:18 PM IST
ভোটকর্মীর 'রহস্যমৃত্যু'! বুনিয়াদপুরে উদ্ধার ঝুলন্ত দেহ

নিজস্ব প্রতিবেদন : ভোটকর্মীর রহস্যমৃত্যু। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের বুনিয়াদপুরে। কীভাবে ওই কর্মীর মৃত্যু হল, তা জানতে চেয়ে রিপোর্ট তলব করেছে কমিশন।

জানা গিয়েছে, মৃতের নাম বাবুলাল মুর্মু। তিনি কুশমন্ডির শিক্ষক। বুনিয়াদপুরের বাসিন্দা। রিসার্ভে থাকা ভোট কর্মী ছিলেন তিনি। এদিন সকালে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় বাবুললাল মুর্মুর দেহ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। বাবুলাল মুর্মুর স্ত্রী জানিয়েছেন, কাল রাতে ভোটের ডিউটির কথা জানিয়েছিলেন তিনি। ভয়ের কথাও জানিয়েছিলেন। বলেছিলেন, সেন্ট্রাল ফোর্স না থাকলে তিনি ডিউটি করবেন না।

আরও পড়ুন, ছাপ্পা ভোটে সাহায্যের অভিযোগ, রতুয়ায় সরানো হল প্রিসাইডিং অফিসারকে

পরিবারের দাবি, বাবুলাল মুর্মুর শরীর থেকে রক্তক্ষরণ হয়েছে। ঘরের মাটিতে রক্ত পড়ে আছে। তবে, মৃত্যুর কারণ এখনও সুস্পষ্ট নয়। ইতিমধ্যেই পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। খবর পাওয়া মাত্র নড়েচড়ে বসে কমিশনও। রিপোর্ট তলব করেছে কমিশন।

আরও পড়ুন, ভোটারদের মার, ইভিএম-এ নজরদারি! উত্তেজনা কুশমন্ডিতে

এর পাশাপাশি, তৃতীয় দফার ভোটে এড়ানো গেল না রক্ত। রাজ্যে প্রথম মৃত্যুর ঘটনা ঘটল মুর্শিদাবাদে। ভোটের হিংসায় মুর্শিদাবাদের ভগবামগোলায় প্রাণ গেল এক ভোটারের। তৃণমূল কংগ্রেস ও কংগ্রেসের সংঘর্ষের মাঝে পড়ে মৃত্যু হয় ওই ভোটারের। নিহতের নাম টিয়ারুল আবুল কালাম। এই ঘটনাতেও রিপোর্ট চেয়ে পাঠিয়েছে কমিশন।

.