'কংগ্রেসের প্রশ্রয়েই বিজেপির বাড়বাড়ন্ত', রায়গঞ্জে দাবি মমতার

"মোদী ফ্যাসিবাদের সম্রাট। হিটলার বেঁচে থাকলেও লজ্জা পেত। চোখ দুটো দেখলে মনে হয় গিলে খাবে।"

Updated By: Apr 9, 2019, 04:52 PM IST
'কংগ্রেসের প্রশ্রয়েই বিজেপির বাড়বাড়ন্ত', রায়গঞ্জে দাবি মমতার

নিজস্ব প্রতিবেদন : রায়গঞ্জে  বাম, কংগ্রেসকে একযোগে আক্রমণ করলেন  মমতা বন্দ্যোপাধ্যায়। কংগ্রেসের প্রশ্রয়েই বিজেপির বাড়বাড়ন্ত। দাবি করলেন তৃণমূল নেত্রী।  রায়গঞ্জে সিপিআইএম কোনও কাজ করেনি বলেও অভিযোগ তুললেন মুখ্যমন্ত্রী।

কংগ্রেসের গড় হিসেবেই পরিচিত রায়গঞ্জ। বাংলার রাজনীতির পোড় খাওয়া রাজনীতিক প্রিয়রঞ্জন দাশমুন্সি এই কেন্দ্র থেকে জিততেন। তাঁর পরে প্রিয়রঞ্জন পত্নী দীপা দাশমুন্সি এই কেন্দ্র থেকে সংসদে যান। কিন্তু গত লোকসভা ভোটে ১৭০০-রও কম ভোটে জয়ী হন সিপিএম প্রার্থী মহম্মদ সেলিম।

আরও পড়ুন, বিজেপির অভিযোগে ভোটের একদিন আগেই অপসারিত কোচবিহারের পুলিস সুপার

প্রিয়রঞ্জন দাশমুন্সির ভাইকে দাঁড় করিয়েও দানা বাঁধতে পারেনি তৃণমূল। চতুর্থ স্থান পায় তৃণমূল কংগ্রেস। সেই রায়গঞ্জে আবার মুখোমুখি দীপা-সেলিম। সেখানেই দাঁড়িয়েই এদিন কংগ্রেসকে বার্তা দিলেন মমতা। রায়গঞ্জে কোনও কাজ করেনি বাম এবং কংগ্রেস। এমনই অভিযোগ মমতার।

আরও পড়ুন, 'সাবধান! কেন্দ্রীয় নির্বাচন কমিশন ভোট করাচ্ছে', মুর্শিদাবাদ নিয়ে হুঁশিয়ারি বিবেক দুবের

একই সঙ্গে তৃণমূল প্রার্থী কানাইয়ালাল আগরওয়ালকে ভোট দেওয়ার জন্য আবেদন করলেন তিনি। কারণ তাঁর দাবি, তৃণমূলই বিজেপির বিরুদ্ধে লড়াই করছে। এদিন মোদীকে 'ব্যক্তিগত' আক্রমণ করে মমতা বন্দ্যোপাধ্যায়কে বলতে শোনা যায়, "মোদী ফ্যাসিবাদের সম্রাট। হিটলার বেঁচে থাকলেও লজ্জা পেত। চোখ দুটো দেখলে মনে হয় গিলে খাবে।"

.