ভিডিয়ো: গাড়ি থেকে নেমে সোজা বিশেষভাবে সক্ষম ছাত্রীদের মাঝে মুখ্যমন্ত্রী

টুইট করে মমতা লিখেছেন, "ওদের উষ্ণতা আমার মন ছুঁয়ে গিয়েছে।"

Updated By: Apr 4, 2019, 07:30 PM IST
ভিডিয়ো: গাড়ি থেকে নেমে সোজা বিশেষভাবে সক্ষম ছাত্রীদের মাঝে মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন : কোচবিহারের মাথাভাঙায় নির্বাচনী প্রচার সভা সেরে ফিরছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। মাঝ রাস্তাতেই তাঁর চোখে পড়ে বিশেষভাবে সক্ষম ছাত্রীদের একটি স্কুল। সঙ্গে সঙ্গেই গাড়িচালককে থামতে বলেন মুখ্যমন্ত্রী। নিজেও নেমে যান গাড়ি থেকে।

গাড়ি থেকে নেমে সোজা ওই ছাত্রীদের মাঝে গিয়ে উপস্থিত হন মুখ্যমন্ত্রী। কথা বলেন তাদের সঙ্গে। তাদের পড়াশোনায় কোনও অসুবিধা হচ্ছে কিনা, সেই খোঁজখবর নেন মুখ্যমন্ত্রী। ছাত্রীদের অভিভাবকদের সঙ্গে কথা বলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তারপর আবার গন্তব্যের উদ্দেশে রওনা হয়ে যায় মুখ্যমন্ত্রীর গাড়ি।

ওই ছাত্রীদের কাঁধে হাত রেখে কথা বলতে দেখা যায় মুখ্যমন্ত্রীকে। মুখ্যমন্ত্রীকে হঠাত্ এভাবে কাছে পেয়ে খুশিতে ঝলমল করে ওঠে বিশেষভাবে সক্ষম ওই ছাত্রীদের মুখ। পরে সেই ছবি টুইট করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইট করে মমতা লিখেছেন, "ওদের উষ্ণতা আমার মন ছুঁয়ে গিয়েছে।" দেখুন সেই ভিডিও-

প্রসঙ্গত, দিনহাটার পর এদিন মাথাভাঙার সভা থেকেও প্রধানমন্ত্রী মোদীর বিরুদ্ধে সুর চড়ান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন, "লুঠ, দাঙ্গা, খুন! মোদী বাবুর তিনটি গুন।" বিজেপি সরকার ক্ষমতায় এলে কেউ আর ব্যাঙ্কে জমা টাকা তুলতে পারবে না বলেও আশঙ্কাপ্রকাশ করেন তিনি। পাশাপাশি, "বাংলায় কোনওদিন এনআরসি হবে না" বলেও আশ্বাস দেন তিনি।

.