'আমাকে কাল মেরে দিতে পারে,' আশঙ্কাপ্রকাশ মমতার, 'বঙ্গ মহিলা বাহিনী' তৈরির ডাক তৃণমূল নেত্রীর

"আমাকে কাল অ্যাক্সিডেন্ট করে মেরে দিতে পারে।"

Updated: May 16, 2019, 03:19 PM IST
'আমাকে কাল মেরে দিতে পারে,' আশঙ্কাপ্রকাশ মমতার, 'বঙ্গ মহিলা বাহিনী' তৈরির ডাক তৃণমূল নেত্রীর

নিজস্ব প্রতিবেদন : 'খুন' হয়ে যেতে পারেন তিনি! এমন আশঙ্কার কথা-ই প্রকাশ করলেন তৃণমূল নেত্রী। এদিন মথুরাপুরের সভায় তাঁকে 'খুন' করা হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

তৃণমূল নেত্রী বলেন, "আমাকে কাল অ্যাক্সিডেন্ট করে মেরে দিতে পারে। এত রাগ আমার উপর।" তবে কোনও ভয় দেখিয়েই তাঁকে আটকানো যাবে না বলে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন, "আমি কঠিন লোক। ওরা জানে না, আমাকে আটকানো যায় না।"

এদিন সভা থেকে 'বঙ্গ মহিলা বাহিনী' তৈরি করার ডাক দেন তৃণমূল নেত্রী। বলেন, এই বাহিনী-ই হবে জনগণের পাহারাদার। তাঁরাই বাংলার মানুষকে রক্ষা করবে। কেন্দ্রীয় বাহিনীর গুলি, বন্দুক জনতা-ই কেড়ে নেবে বলে হুঁশিয়ারি দেন তিনি। বলেন, "ফোর্সের গুলি বন্দুক পাবলিক কেড়ে নেবে। কোনও গুলি চলবে না।" আরও বলেন, "আমি দেখতে চাই মোদী আর কেন্দ্রীয় বাহিনী কার কত বড় ক্ষমতা।"

আরও পড়ুন, চিটফান্ড মালিকের জমিতে মোদির সভা, গ্রেফতারির হুঁশিয়ারি মমতার

প্রসঙ্গত, বুধবার ৩২৪ ধারা প্রয়োগ করে প্রচারের সময়সীমা একদিন কমিয়ে দিয়েছে কমিশন। এরফলে বৃহস্পতিবার রাত ১০টার পর আর কোনও রাজনৈতিক দল-ই কোনও প্রচার করতে পারবে না। এই ঘটনায় কমিশনের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ এনেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রীয় বাহিনী সাধারণ মানুষের উপর অত্যাচার করছে বলেও তোপ দাগেন তৃণমূল সুপ্রিমো।