চিটফান্ড মালিকের জমিতে মোদির সভা, গ্রেফতারির হুঁশিয়ারি মমতার

এদিন সভা থেকে 'বঙ্গ মহিলা বাহিনী' তৈরি করার ডাক দেন তৃণমূল নেত্রী। বলেন, এই বাহিনী-ই হবে জনগণের পাহারাদার।

Updated: May 16, 2019, 04:04 PM IST
চিটফান্ড মালিকের জমিতে মোদির সভা, গ্রেফতারির হুঁশিয়ারি মমতার

নিজস্ব প্রতিবেদন : চিটফান্ড মালিকের জমিতে সভা হচ্ছে প্রধানমন্ত্রীর। গ্রেফতার করা হবে ওই চিটফান্ড মালিককে। মথুরাপুরের সভা থেকে হুঙ্কার দিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন সভায় মমতা বলেন, চিটফান্ড মালিকের জমিতে সভা করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্রী মোদী। তিনি গতকাল একথা জানতে পারেন। তারপরই সঙ্গে সঙ্গে পুলিসের হাতে সব তথ্য তুলে দিয়েছেন। ওই চিটফান্ড মালিকের বিরুদ্ধে তদন্ত করবে পুলিস। গ্রেফতার করা হবে ওই চিটফান্ড মালিককে। রাজ্যের কোনও মানুষকে আর চিটফান্ডের খপ্পরে পড়তে দেবেন না বলে মন্তব্য করেন তিনি।

প্রসঙ্গত, লোকসভা নির্বাচনে দফায় দফায় রাজ্যে এসে সারদা, নারদা, রোজভ্যালি দুর্নীতি নিয়ে আক্রমণের সুর চড়িয়েছে বিজেপি। চিটফান্ড কেলেঙ্কারিতে সরাসরি তৃণমূল নেত্রীকে নিশানা করেছেন মোদী, অমিত শাহ। এদিন তাঁর পাল্টা দিলেন তৃণমূল নেত্রী।

আরও পড়ুন, অখিলেশ, মায়াবতী, চন্দ্রবাবু, কংগ্রেসকে ধন্যবাদ জানিয়ে সংহতির বার্তা মমতার

পাশাপাশি, তাঁর আরও অভিযোগ, কেন্দ্রীয় বাহিনীর মাধ্যমে টাকা ছড়াচ্ছে বিজেপি। রাতের অন্ধকারে গ্রামে গ্রামে টাকা ঢোকানো হচ্ছে। রাতের অন্ধকারে ইভিএম বদলে দেওয়ার আশঙ্কাও প্রকাশ করেন তিনি। বিজেপির ষড়যন্ত্র রুখতে গ্রাম পাহারা দেওয়ার নির্দেশ দেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন সভা থেকে 'বঙ্গ মহিলা বাহিনী' তৈরি করার ডাক দেন তৃণমূল নেত্রী। বলেন, এই বাহিনী-ই হবে জনগণের পাহারাদার। তাঁরাই বাংলার মানুষকে রক্ষা করবে। কেন্দ্রীয় বাহিনীর গুলি, বন্দুক জনতা-ই কেড়ে নেবে বলে হুঁশিয়ারি দেন তিনি।