পুলিস সুপারের সঙ্গে বৈঠকে রিগিংয়ের ছক! মমতার বিরুদ্ধে বিস্ফোরক মুকুল

মুকুল রায়ের দাবি, হেলিকপ্টারের দরজা বন্ধ করে একান্ত বৈঠক হয় পুলিস সুপার ও মমতা বন্দ্যোপাধ্যায়ের মধ্যে।

Updated By: Apr 26, 2019, 05:56 PM IST
পুলিস সুপারের সঙ্গে বৈঠকে রিগিংয়ের ছক! মমতার বিরুদ্ধে বিস্ফোরক মুকুল

নিজস্ব প্রতিবেদন : ভোটের দিন রিগিংয়ের ছক কষছেন মমতা বন্দ্যোপাধ্যায়। পুলিস সুপারের সঙ্গে একান্ত আলোচনায় রিগিং নিয়ে ছক কষেছেন মুখ্যমন্ত্রী। শুক্রবার পূর্ব বর্ধমানের জামালপুরে একটি নির্বাচনী প্রচার সভা থেকে এই দাবি করলেন বিজেপি নেতা মুকুল রায়।

বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী পরেশচন্দ্র দাস। তাঁর সমর্থনে এদিন পূর্ব বর্ধমানের জামালপুরে একটি নির্বাচনী প্রচার সভায় যোগ দেন মুকুল রায়। সেখানেই তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন মুকুল রায়।

আরও পড়ুন, মাথায় মুকুট, হাতে গদা, ভরসা 'বজরংবলী'! বিজেপি প্রার্থীর প্রচারে চমক

তিনি দাবি করেন, পূর্ব বর্ধমানের পুলিস সুপারের সঙ্গে শলাপরামর্শ করে ভোটের দিন রিগিংয়ের পরিকল্পনা করেছেন মুখ্যমন্ত্রী। তাঁর অভিযোগ, বর্ধমানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের রোড শো-র দিন হেলিপ্যাডে হেলিকপ্টারের দরজা বন্ধ করে একান্ত বৈঠক হয় পুলিস সুপার ও মমতা বন্দ্যোপাধ্যায়ের মধ্যে। সেই একান্ত বৈঠকে পুলিস সুপার ভাস্কর মুখোপাধ্যায়ের সঙ্গে মিলে রিগিংয়ের ছক কষেন তৃণমূল নেত্রী।

আরও পড়ুন, 'খালি গুন্ডাগিরি করে বাবুল', রানিগঞ্জের সভা থেকে আক্রমণ মমতার

কমিশনেও তাঁরা এই অভিযোগ জানিয়েছেন বলে দাবি করেছেন মুকুল রায়। প্রসঙ্গত, চতুর্থ দফায় ২৯ এপ্রিল ভোট বর্ধমান পূর্ব, বর্ধমান-দুর্গাপুর, আসানসোল, বোলপুর, বীরভূম, কৃষ্ণনগর, রানাঘাট, বহরমপুরে। এদিন মুকুল রায় আপও দাবি করেন, রাজ্যে তৃণমূল সরকারের স্থায়িত্ব আর বেশিদিন নেই। শাসকদলের ১৩৫ জন বিধায়ক তাঁর সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন।

.