সাতসকালে মুখোমুখি 'মৃত্যুদূত'! লরি ঢুকল দোকানে, তারপরের ঘটনা নাটকীয়

লরিটির গতি এতই বেশি ছিল যে, ঘাতক লরির সামনের অংশে আটকে যায় বাইকটি।

Updated By: Oct 30, 2018, 12:40 PM IST
সাতসকালে মুখোমুখি 'মৃত্যুদূত'! লরি ঢুকল দোকানে, তারপরের ঘটনা নাটকীয়

নিজস্ব প্রতিবেদন : নিয়ন্ত্রণ হারিয়ে পর পর দুটি দোকানে ঢুকে পড়ল লরি। অল্পের জন্য প্রাণে বাঁচলেন দুই দোকানদার। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার রামপুরে।

এদিন সকাল সাড়ে ৮টা নাগাদ রামপুরের কাছে বেলিয়াতোড়-সোনামুখী রাস্তার উপর হঠাত্ই একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পর পর ২টি দোকানে ধাক্কা মারে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঘটনার সময় দুটি দোকানেই দোকানদাররা উপস্থিত ছিলেন। কোনওরকমে প্রাণে বেঁচে যান দুই দোকানদারই।

আরও পড়ুন, ৫ নভেম্বর খুলছে দক্ষিণেশ্বর স্কাইওয়াক, উদ্বোধনের আগে প্রথম ছবি

জানা গিয়েছে, বেলিয়াতোড়ের দিক থেকে আসা লরিটি রামপুরে ঢোকার আগেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। রামপুরে ঢুকেই প্রথমে একটি হাই টেনশন টাওয়ারে ধাক্কা মারে ফাঁকা লরিটি।  তারপর রাস্তার ধারে দাঁড় করানো একটি বাইককে ধাক্কা মারে। লরিটির গতি এতই বেশি ছিল যে, ঘাতক লরির সামনের অংশে আটকে যায় বাইকটি।

আরও পড়ুন, যৌনাঙ্গে লোহার রড ঢুকিয়ে অত্যাচার! গৃহবধূর 'গর্ভধারণ সমস্যা' মীমাংসায় বসল সালিশি সভা

এরপরই লরিটি আরও কিছুটা এগিয়ে গিয়ে রাস্তার ধারে থাকা একটি টায়ার ও একটি চা-এর দোকানে হুড়মুড়িয়ে ঢুকে পড়ে। দোকান ভেঙে  ঢোকার পরই উলটে যায় লরিটি। এই এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। কপালজোরে সাক্ষাত্ মৃত্যুর মুখ থেকে ফিরে আসেন ২ দোকানদার। চোখের সামনে সাক্ষাত 'যমদূত'কে দেখে কোনওরকমে পালিয়ে বাঁচেন তাঁরা।

আরও পড়ুন,গভীর রাতে স্ত্রীকে ধর্ষণ বর্ধমান মেডিক্যালে! ঘুম ভেঙে স্বামী দেখলেন সেদৃশ্য

লরির ধাক্কায় দোকান দুটি সম্পূর্ণরূপে ক্ষতিগ্রস্থ হয়েছে। দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই ছুটে আসেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে সোনামুখী থানার পুলিশও। এদিকে দুর্ঘটনার পরই লরি ছেড়ে চম্পট দেয় লরির চালক ও খালাসি।

.