বিয়ের প্রস্তাবে না, নাবালিকাকে নিগ্রহের পর খুনের অভিযোগ প্রেমিকের বিরুদ্ধে

অভিযোগ, ওই নাবালিকার উপর শারীরিক অত্যাচার চালানো হয়। তারপর নৃশংসভাবে তাকে খুন করে হাত-মুখ বেঁধে কেএলসি থানার এলাকায় ময়লাখালের পাশে ফেলে দিয়ে চলে যায় ওই যুবক। এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে।

Updated By: Mar 27, 2023, 05:04 PM IST
বিয়ের প্রস্তাবে না, নাবালিকাকে নিগ্রহের পর খুনের অভিযোগ প্রেমিকের বিরুদ্ধে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নবম শ্রেণিতে পাঠরত ১৬ বছরের নাবালিকাকে মারধর করে হাত-মুখ বেঁধে খুন করে খালের পাশে ফেলে দেওয়ার অভিযোগ উঠল প্রেমিকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে কেএলসি থানার পুকুর আইড এলাকায়। 

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই নাবালিকা বাড়ি থেকে বাজারে গিয়েছিল। সেই সময়  রাস্তা থেকেই জোর করে ওই নাবালিকাকে তুলে নিয়ে যায় প্রেমিক তুফান প্রামাণিক। ওই যুবক ওই নাবালিকাকে বিয়ে করতে চেয়েছিল। কিন্তু ওই নাবালিকার পরিবার ও নাবালিকা সেই প্রস্তাবে রাজি ছিল না। অভিযোগ, তুলে নিয়ে যাওয়ার পর ফোনে নাবালিকার মাকে হুমকি দেয় ওই যুবক। দাবি করে, তাকে জামাই বলতে হবে। কিন্তু, নাবালিকার পরিবার তা না মেনে নেওয়াতেই, খুন।

অভিযোগ, ওই নাবালিকার উপর শারীরিক অত্যাচার চালানো হয়। তারপর নৃশংসভাবে তাকে খুন করে হাত-মুখ বেঁধে কেএলসি থানার এলাকায় ময়লাখালের পাশে ফেলে দিয়ে চলে যায় ওই যুবক। এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। ঘটনাস্থলে রয়েছে কেএলসি থানার পুলিস। নাবালিকার পরিবার ও প্রতিবেশীরা এই ঘটনায় ওই যুবকের বাড়ি ভাঙচুর চালায়। ২৫ মার্চ থেকে নিখোঁজ ছিল ওই নাবালিকা। আজ দেহ উদ্ধার হয়। ওদিকে ২৮ বছরের অভিযুক্ত ওই যুবক সহ তার পরিবারের লোকেরা বেপাত্তা।

অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস। নাবালিকার পরিবারের আরও অভিযোগ, তারা যখন তাঁদের মেয়ের খোঁজ করতে ওই যুবকের বাড়ি যায়, তখন তাঁদেরকে বলা যে, দুজনে বিয়ে করে নিয়েছে। তাই পুলিসে অভিযোগ দায়ের করার কোনও প্রয়োজন নেই। তারপরই এদিন উদ্ধার হয় ওই নাবালিকার  দেহ।

আরও পড়ুন, Udayan Guha: 'পিন্ডি দান শুনেছি, মৃত বাবার পিন্ডি চটকাচ্ছেন উদয়ন!'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.