Lalgarh: ৪ বছর ধরে 'সহবাস', প্রেমিকা গর্ভবতী হতেই যুবক আসল রূপ 'ফাঁস'

পুলিস জানিয়েছে, অভিযুক্ত এবং অভিযোগকরিনী লালগড়ের একই পাড়ার বাসিন্দা। বছর ১৯-এর ওই মেয়েটির সঙ্গে মৃণালের প্রায় চার বছর ধরে প্রেম ছিল। সম্প্রতি মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। 

Updated By: Jun 27, 2022, 06:35 PM IST
Lalgarh: ৪ বছর ধরে 'সহবাস', প্রেমিকা গর্ভবতী হতেই যুবক আসল রূপ 'ফাঁস'

সৌরভ চৌধুরী: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে চার বছর ধরে সহবাস। এরপর প্রেমিকা অন্তঃসত্ত্বা হয়ে পড়লে, তার গর্ভপাত করানোর অভিযোগ। এমনকী বিয়ে করতেও অস্বীকার করে যুবক। সেই ঘটনায় লালগড় থানায় ছেলেটির বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ দায়ের।

রবিবার লালগড় থানায় অভিযোগ দায়ের হয়। এরপরই পুলিস লালগড় থেকে মৃনাল নামে এক যুবককে গ্রেফতার করে। গ্রেফতার করা হয় সুনীল মাইতি নামে এক চিকিৎসককেও। সোমবার অভিযুক্তদের ঝাড়গ্রাম আদালতে তোলা হয়। 

পুলিস জানিয়েছে, অভিযুক্ত এবং অভিযোগকরিনী লালগড়ের একই পাড়ার বাসিন্দা। বছর ১৯-এর ওই মেয়েটির সঙ্গে মৃণালের প্রায় চার বছর ধরে প্রেম ছিল। সম্প্রতি মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। অভিযোগ, মৃণাল গ্রামের এক চিকিৎসক সুনীলের সাহায্য নিয়ের মেদিনীপুরে মেয়েটির গর্ভপাত করায়। কিন্তু এরপর যুবকটি মেয়েটিকে বিয়ে করতে অস্বীকার করে।

রবিবার মেয়েটি লালগড় থানায় অভিযোগ দায়ের করে। পুলিশ অভিযোগের ভিত্তিতে দুজনকে গ্রেফতার করে।আজ আদালতে পেশ করলে ৩ দিন পুলিশ হেপাজতের নির্দেশ বিচারকের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.