ভাটপাড়া উপনির্বাচনে পিছিয়ে মদন মিত্র, এগিয়ে অর্জুন পুত্র পবন

অর্জুন সিং দাবি করেন, জিতবে বিজেপি-ই। কারণ ব্যারাকপুর শিল্পাঞ্চলে তাঁর নামে ভোট হয়।

Updated By: May 23, 2019, 01:58 PM IST
ভাটপাড়া উপনির্বাচনে পিছিয়ে মদন মিত্র, এগিয়ে অর্জুন পুত্র পবন

নিজস্ব প্রতিবেদন : কামব্যাকের পটভূমি রচনার চেষ্টা করা হয়েছিল। কিন্তু বাস্তবে তা খাটল না। গণনার শুরু থেকেই ভাটপাড়া বিধানসভা উপনির্বাচনে পিছিয়ে পড়েন মদন মিত্র। এগিয়ে রয়েছেন বিজেপি প্রার্থী অর্জুন সিংয়ের ছেলে পবন সিং।

প্রসঙ্গত, ব্যারাকপুর লোকসভা কেন্দ্র থেকে বিজেপির হয়ে দাঁড়ানোয় ভাটপাড়ার বিধায়ক পদ থেকে ইস্তফা দেন অর্জুন সিং। যারফলে বিধায়ক শূন্য হয়ে পড়ে ভাটপাড়া আসনটি। জরুরি হয়ে পড়ে উপনির্বাচন। সবাইকে চমকে দিয়ে ভাটপাড়া বিধানসভা উপনির্বাচনে মদন মিত্রকে প্রার্থী ঘোষণা করেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অন্ধকার থেকে কার্যত হাত ধরে ফের প্রচারের আলোয় নিয়ে আসেন আবার মদন মিত্রকে।

তাঁকে প্রার্থী হিসেবে ঘোষণা করতেই ভাটপাড়ায় তিনি-ই জিতবেন বলে দাবি করেছিলেন মদন মিত্র। যদিও তাঁর সেই দাবিকে আমল দেননি বিজেপি নেতা অর্জুন সিং। মদন মিত্রের পাল্টা অর্জুন সিংয়ের ছেলে পবন সিংকে ভাটপাড়া উপনির্বাচনে প্রার্থী হিসেবে ঘোষণা করে বিজেপি। অর্জুন সিং দাবি করেন, জিতবে বিজেপি-ই। কারণ ব্যারাকপুর শিল্পাঞ্চলে তাঁর নামে ভোট হয়।

আরও পড়ুন, দক্ষিণ কলকাতায় জয়ী মালা রায়, লোকসভা নির্বাচন ২০১৯-এ তৃণমূলের প্রথম জয়
 

১৯ নির্বাচনের দিন ব্যাপক হিংসা ছড়ায় ভাটাপাড়ায়। দিনভর অগ্নিগর্ভ পরিস্থিতি থাকে ভাটপাড়ায়। গুলি-বোমাবাজি চলে। ভোট মেটার পরও হিংসা অব্যাহত থাকে ভাটপাড়ায়। জারি করা হয় ১৪৪ ধারা ৷

.