মাধ্যমিক পরীক্ষার্থী মেয়ে ও তার মায়ের দেহ উদ্ধার হাবড়ায়

মাধ্যমিক পরীক্ষার্থী মেয়ে ও তার মায়ের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। মর্মান্তিক এই ঘটনাতি ঘটেছে হাবড়া থানা এলাকার মছলন্দপুরে।

Updated By: Mar 20, 2018, 09:10 AM IST
মাধ্যমিক পরীক্ষার্থী মেয়ে ও তার মায়ের দেহ উদ্ধার হাবড়ায়

নিজস্ব প্রতিবেদন: মাধ্যমিক পরীক্ষার্থী মেয়ে ও তার মায়ের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। মর্মান্তিক এই ঘটনাতি ঘটেছে হাবড়া থানা এলাকার মছলন্দপুরে।

জানা গিয়েছে, স্থানীয় ভূদেব স্মৃতি বালিকা বিদ্যালয়ের ছাত্রী ছিল মাধ্যমিক পরীক্ষার্থী পূজা। শনিবার মাধ্যমিক পরীক্ষা দিয়ে আসার পর থেকেই পূজা ও তার মা মিঠু দেবনাথকে প্রতিবেশীরা কেউ দেখেননি। এমনকী সোমবারও পরীক্ষা দিতে যায়নি পূজা। পরীক্ষা দিতে না যাওয়ায় পূজার বন্ধুরা তার বাবা শেখর দেবনাথের কাছে সহপাঠীর খোঁজ নিতে আসে। পূজার বন্ধুরা বন্ধুর বাবার অস্বাভাবিক আচরণ লক্ষ্য করে।

আরও পড়ুন : দলীয় নেতাকে খুনের অভি‌যোগে গ্রেফতার তৃণমূল জেলা পরিষদ সদস্য

এরপরই প্রতিবেশীরা শেখর দেবনাথের কাছে তাঁর স্ত্রীর খোঁজ করেন। স্ত্রীর খোঁজ নেওয়ায় দৌড়ে বাড়ির দোতলায় উঠে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হতে যায় ওই ব্যক্তি। শেখর দেবনাথের প্রতিবেশীরা তাঁর এমন আচরণ দেখে তাঁকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। এরপরই বাড়ি থেকে উদ্ধার হয় মা-মেয়ের প্লাস্টিকে মোড়া দেহ। দেখা যায় পূজা ও তার মায়ের দেহে পচন ধরেছে। ঘটনা থেকে পুলিসের অনুমান স্ত্রী - মেয়েকে খুন করে শেখর দেবনাথ। পরে প্রতিবেশীদের প্রশ্নের মুখে আত্মঘাতী হতে যায় সে।

আরও পড়ুন : পণ নিয়ে বিয়ে, তারপর স্ত্রী-সন্তানদের উপর অকথ্য অত্যাচার বিডিও স্বামীর