Murshidabad: বোরখা পরে মহিলার ছদ্মবেশ! প্রেমিকার হস্টেলে ঢুকে 'চরম' শিক্ষা পেলেন তরুণ

শুক্রবার সকালে এই ঘটনাকে ঘিরে বহরমপুরের গোরাবাজার এলাকায় চাঞ্চল্য ছড়ায়। বহরমপুর থানায় খবর দেন হস্টেল মালিক। পুলিস তরুণকে গ্রেফতার করেছে।

Updated By: Jun 24, 2022, 05:50 PM IST
 Murshidabad: বোরখা পরে মহিলার ছদ্মবেশ! প্রেমিকার হস্টেলে ঢুকে 'চরম' শিক্ষা পেলেন তরুণ

সুতপা সেন: বোরখা পরে, মহিলা সেজে, মেয়েদের হস্টেলে তরুণ। হাতেনাতে ধরা পড়তেই উধম ধোলাই। শেষে অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস।

জানা গিয়েছে, ধৃতের নাম প্রিয়রঞ্জন জানা। ছেলেটি হলদিয়ার বাসিন্দা। অভিযোগ, তরুণটি বোরখা পরে একটি মেয়েদের হস্টেলে ঢোকে। কারণ ওই হস্টেলে থাকেন তার প্রেমিকা। বিষয়টি জানাজানি হতেই যুবককে ধরে ফেলে হস্টেল কর্তৃপক্ষ। তরুণটিকে রাস্তায় লাঠিপেটা করা হয়। কান ধরে ওঠবস করানো হয়। দোষ স্বীকার করে অভিযুক্ত তরুণ। শুক্রবার সকালে এই ঘটনাকে ঘিরে বহরমপুরের গোরাবাজার এলাকায় চাঞ্চল্য ছড়ায়। বহরমপুর থানায় খবর দেন হস্টেল মালিক। পুলিস তরুণকে গ্রেফতার করেছে।

ক'মাস আগেই বহরমপুরে মেসের সামনে এক কলেজ ছাত্রীকে নৃশংস ভাবে খুন করা হয়। অভিযুক্ত ছিল তাঁর প্রেমিক। ফলে এরপর থেকেই মেস এবং হস্টেলগুলির নিরাপত্তা বেড়েছে। এরমধ্যে এই ঘটনা প্রকাশ্যে আশায় আতঙ্কিত স্থানীয় মানুষজন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.