'নেশার টাকা চাই,' বাবার রেশন দোকানের ক্যাশবাক্স ভেঙে চুরি, প্রতিবাদ করে ভাইপোর হাতে খুন কাকা

 টাকা চুরির ঘটনা চোখে পড়ে কাকার। এই ঘটনার পরই সোহেলের বাবার সামনে তার কাকা মোহাম্মদ তোজি ভাইপোকে শাসন করে।

Updated By: May 12, 2022, 04:04 PM IST
'নেশার টাকা চাই,' বাবার রেশন দোকানের ক্যাশবাক্স ভেঙে চুরি, প্রতিবাদ করে ভাইপোর হাতে খুন কাকা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : ভাইপোর হাতে খুন কাকা। বাবার রেশন দোকান থেকে টাকা চুরি করার প্রতিবাদ করায় কাকাকে পিটিয়ে খুন করা হয় বলে অভিযোগ। এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে মালদার হরিশ্চন্দ্রপুর থানার মহেন্দ্রপুর গ্রামে। ঘটনার পর থেকেই অভিযুক্ত ফেরার। ঘটনার তদন্ত শুরু করেছে হরিশ্চন্দ্রপুর থানা পুলিস। 

ভাইপো মাঝে মাঝেই বাবার রেশন দোকানের ক্যাশবাক্স ভেঙে টাকা চুরি করত। সেই চুরি হাতেনাতে ধরে ফেলেন কাকা। আর তারপর প্রতিবাদ করতেই ভাইপোর হাতে প্রাণ গেল কাকার। মৃতের নাম মোহাম্মদ তজি। বয়স ৫৫ বছর। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত ভাইপো। অভিযোগ পেয়ে সমস্ত ঘটনার তদন্তে নেমেছে হরিশ্চন্দ্রপুর থানা পুলিস। অভিযুক্তের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। 

স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে, হরিশ্চন্দ্রপুর থানা এলাকার মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা জহুর আহমেদ পেশায় রেশন ডিলার। জহুরের ছেলে সেকেল আলী বহুদিন থেকে নেশাগ্রস্ত। নেশার সামগ্রী কেনার জন্য রেশন ডিলার বাবার ক্যাশবাক্স ভেঙে বহুবার টাকা চুরি করেছে সে। ধরাও পড়েছে বহুবার। 

সম্প্রতি পুনরায় সে বাবার রেশন দোকানের ক্যাশবাক্স ভেঙে টাকা চুরি করে। সেই টাকা চুরির ঘটনা চোখে পড়ে কাকার। এই ঘটনার পরই সোহেলের বাবার সামনে তার কাকা মোহাম্মদ তোজি ভাইপোকে শাসন করে। এই ঘটনার কিছুদিন পর বুধবার রাতে মোহাম্মদ তোজি যখন মহেন্দ্রপুর পেট্রল পাম্প সংলগ্ন একটি চায়ের দোকানের কাছে একটি ভুটভুটিতে বসে ছিলেন, সেইসময় ভাইপো সেকেল আলী পিছন থেকে বাঁশ নিয়ে কাকাকে আক্রমণ করে। বাঁশ দিয়ে বেধড়ক পেটায় মোহাম্মদ তোজিকে। 

আরও পড়ুন, লোন পরিশোধের মেসেজ-লিঙ্কে ক্লিক, ছড়িয়ে পড়ল মহিলার 'নগ্ন' ছবি!

আরও পড়ুন, "পরিচারিকা চাই" বিজ্ঞাপন দিয়ে অপহৃত বৃদ্ধ, নিজেদের পাতা ফাঁদেই জালে ২ পুরুষ-২ মহিলা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Tags:
.