Malda: পঞ্চায়েতের আগেই মালদা তৃণমূলে বড়সড় ভাঙন! অস্বস্তি শাসক শিবিরে...

এদিকে আজও ফের মনোনয়ন ঘিরে মুর্শিদাবাদে অশান্তি। রানিনগরে মনোনয়ন ঘিরে বাম কংগ্রেস সঙ্গে তৃণমূলের সংঘর্ষ। কংগ্রেসের একজন কর্মীকে আটক পুলিসের। 

Updated By: Jun 12, 2023, 02:00 PM IST
Malda: পঞ্চায়েতের আগেই মালদা তৃণমূলে বড়সড় ভাঙন! অস্বস্তি শাসক শিবিরে...

রণজয় সিংহ: মালদা তৃণমূলে বড় ধাক্কা। মালদা তৃণমূল কংগ্রেসে বড়সড় ভাঙন। ভোট ঘোষণা হওয়ার পরই মালদার মানিকচকে তৃণমূল কংগ্রেসে ভাঙন। মানিকচক পঞ্চায়েত সমিতির প্রাণী ও মৎস কর্মাধ্যক্ষ আসারুজ্জামান ও ১৩৫ নম্বর বুথের তৃণমূল কংগ্রেসের সভাপতি রিঙ্কু আলম সহ প্রায় ৪০০ নেতা-কর্মী তৃণমূল ছেড়ে কংগ্রেসে ও সিপিআইএমে যোগদান করলেন। 

দলত্যাগী আসারুজ্জামান বলেন, 'তৃণমূলে দালালের রাজ চলছে। দলের ভাবমূর্তি আমার পছন্দ হল না। তাই আমি তৃণমূল ছেড়ে সিপিআইএমে যোগদান করলাম।' যদিও এই অভিযোগ উড়িয়ে পালটা এনায়েতপুর অঞ্চলের তৃণমূল কংগ্রেস সহ সভাপতি মহম্মদ তাফাজ্জাল হোসেন বলেন, 'তৃণমূলের টিকিট না পাওয়ার কারণেই সিপিআইএমে যোগদান করেছে।'

এদিকে আজও ফের মনোনয়ন ঘিরে মুর্শিদাবাদে অশান্তি। রানিনগরে মনোনয়ন ঘিরে বাম কংগ্রেস সঙ্গে তৃণমূলের সংঘর্ষ। কংগ্রেসের একজন কর্মীকে আটক পুলিসের। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ব্যাপক লাঠিচার্জ পুলিসের। কংগ্রেস কর্মীরা ক্ষোভে ফেটে পড়েন। পাল্টা তৃণমূলের কর্মীরা রাস্তায় মিছিল শুরু করেন । পুলিসকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দফায় দফায় লাঠি চার্জ করতে হয়।

ওদিকে ভাঙড় ২ নম্বর বিডিও অফিসে কংগ্রেস প্রার্থী আনসাফ আলি চালতাবেড়িয়া অঞ্চল থেকে নমিনেশন ফ্রম তুলতে আসলে, তৃণমূলের তরফে তাঁকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেওয়ার চেষ্টা চালানো হয় বলে অভিযোগ। ওদিকে বাঁকুড়ার জয়পুর ব্লকের বাঘাজোলে রাজ্য সড়কের উপর বসে পড়েন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ ও কোতুলপুরের বিজেপি বিধায়ক হরকালি প্রতিহার। জয়পুরে ব্লক অফিসে মনোনয়ন জমা দিতে গিয়ে তৃণমূলের বিরুদ্ধে বাধা দেওয়ার অভিযোগ।

সোনামুখীতেও প্রার্থীদের মনোনয়ন করাতে গিয়ে হেনস্থার শিকার বিজেপির বিধায়ক। দলীয় প্রার্থীদের মনোনয়ন করাতে গিয়ে হেনস্থার শিকার হলেন সোনামুখীর বিজেপি বিধায়ক দিবাকর ঘরামি। দলীয় প্রার্থীদের নিয়ে সোনামুখী বিডিও অফিসে মনোনয়ন জমা করতে যান সোনামুখীর বিজেপি বিধায়ক দিবাকর ঘরামি। বিডিও অফিসে ঢোকার ঠিক আগেই দিবাকর ঘরামি সহ বিজেপির প্রার্থীদের উপর তৃণমূল চড়াও হয় বলে অভিযোগ। 

আরও পড়ুন, Panchayat Election 2023: সিপিআইএম পঞ্চায়েতের প্রার্থীর স্বামীর উপর হামলা! লাঠি, রড, কাঁচের বোতল ভেঙে মারধর...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.