Amit Shah এর 'শাহি শো'র পাল্টা ২৯-এ Bolpur-এ Mamata-র রোড শো

মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) রোড শো-এ "আড়াই লাখ" মানুষের জমায়েত হবে বলে দাবি করেছেন তৃণমূলের (TMC) বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। 

Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Dec 21, 2020, 09:48 PM IST
Amit Shah এর 'শাহি শো'র পাল্টা ২৯-এ Bolpur-এ Mamata-র রোড শো

নিজস্ব প্রতিবেদন : চ্যালেঞ্জ, পাল্টা চ্যালেঞ্জ। একুশের বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে, ততই জমে উঠছে লড়াই। অমিত শাহের (Amit Shah) 'শাহি শো'-এর পাল্টা এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) রোড শো। স্থান সেই একই, বোলপুর। আগামী ২৯ ডিসেম্বর, মঙ্গলবার, বোলপুরে রোড শো করবেন তৃণমূল নেত্রী। মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) রোড শো-এ "আড়াই লাখ" মানুষের জমায়েত হবে বলে দাবি করেছেন তৃণমূলের (TMC) বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। একইসঙ্গে তাঁর আরও দাবি, "বাইরে থেকে কোনও লোক আনব না।"

রবিবার অনুব্রতর গড় বোলপুরে (Bolpur) মেগা রোড শো করে গিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। সেই রোড শো-এ জনপ্লাবন, আবেগের বিস্ফোরণ দেখে জনতার উদ্দেশে আত্মবিশ্বাসী অমিত শাহ প্রতিশ্রুতি দিয়েছেন আগামী ৫ বছরের মধ্যে সোনার বাংলা গড়বে বিজেপি (BJP)। উন্নয়নের জন্য পরিবর্তনের ডাক দিয়েছেন তিনি। একইসঙ্গে তাঁর সাফ দাবি, "এই রোড শো-এ যাঁরা এসেছেন, তাঁরা কেউ বাইরের লোক নন।" যদিও তাঁর সেই দাবি খারিজ করে পাল্টা তোপ দেগেছেন অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)।

বীরভূমের তৃণমূল জেলা সভাপতি দাবি করেন, বহিরাগতদেরই ভিড় বিজেপির রোড শোয়ে। তিনি বলেন, বোলপুরে অমিত শাহের (Amit Shah) মিছিলে পড়শি রাজ্য ঝাড়খণ্ড থেকে বহু মানুষ এসেছেন। সেইসঙ্গে অনেকে কাটোয়া থেকে এসেছেন। পাশাপাশি তাঁর আরও দাবি, মুর্শিদাবাদ থেকে ১০০-র বেশি গাড়ি করে লোক এসেছে মিছিলে। পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন, "এক ঘণ্টার নোটিসে এর থেকে বেশি লোক আনতে পারি। সোনার বাংলা গড়ব বলছে! সোনার ভারত গড়ুক আগে। বীরভূমে সবকটা আসন আমরাই পাব।"

আরও পড়ুন, 'CAA কবে? Matua সমাজে এসে বলুন Amit Shah', নাগরিকত্ব ইস্যুতে দাবি MP Shantanu Thakur এর

BJP দুই অঙ্ক পেরলে আমি সরে যাব : PK, দেশ একজন ভোট কৌশলী হারাতে চলেছে : Kailash

.