'ক্ষোভ' কমাতে উত্তরবঙ্গ থেকে জিতেন্দ্রকে ফোন মমতার

উত্তরবঙ্গ থেকে মমতা বন্দ্যোপাধ্য়ায় কলকাতায় ফিরলে তাঁর সঙ্গে বৈঠকে বসতে পারেন জিতেন্দ্র তিওয়ারি

Updated By: Dec 16, 2020, 08:14 PM IST
'ক্ষোভ' কমাতে উত্তরবঙ্গ থেকে জিতেন্দ্রকে ফোন মমতার

নিজস্ব প্রতিবেদন: কেন্দ্রীয় অনুদান থেকে বঞ্চিত করা হয়েছে আসানসোলকে। পুরমন্ত্রী ফিরহাদ হাকিমের(Firhad Hakim) বিরুদ্ধে ওই অভিযোগ তোলার পরই দলের মধ্যে চাপানউতোর শুরু হয়ে যায়। সমস্যা মেটাতে মঙ্গলবার জিতেন্দ্রকে সঙ্গে নিয়ে দলের শীর্ষ নেতাদের একটি বৈঠক হওয়ার কথা ছিল। বৈঠকে থাকার কথা ফিরহাদেরও। শেষপর্য্ত সেই বৈঠক হয়নি।

আরও পড়ুন-'TMC উঠে যাবে, ও দল আর থাকবে না': Adhir

এদিকে, বুধবার প্রকাশ্যে জিতেন্দ্র তিওয়ারি(Jitendra Tiwari) অভিযোগ করেন, আপাতত তাঁকে তৃণমূলের কোনও সভা বা শ্রমিক সংগঠনের বৈঠকে যোগ দিতে নিষেধ করা হয়েছে। এনিয়ে ফের ক্ষোভ উগরে দেন জিতেন্দ্র। এদিন দুর্গাপুর গ্রাফাইট ইন্ডিয়ায় গেটে একটি সভা করেন তিনি। সেখানেই তিনি বলেন, বেশিদিন ভয় দেখিয়ে রাখা যাবে না। সিদ্ধান্ত নিয়েছি। দল বললে চলে যাব।

আরও পড়ুন-'দলে এলে স্বাগত জানাব', প্রতিক্রিয়ায় জানালেন Dilip, বাংলার গণ আন্দোলনের পক্ষে বড় সিদ্ধান্ত: Mukul

এরকম এক পরিস্থিতিতে আসরে নামলেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। জিতেন্দ্র তিওয়ারির ক্ষোভ প্রসমনে উত্তরবঙ্গ থেকে তাঁকে ফোন করেন মমতা। জিতেন্দ্রর কাছ থেকে সব কথা শোনেন তৃণমূল নেত্রী। মুখ্যমন্ত্রীর সঙ্গে তাঁর কী কথা হয়েছে তা প্রকাশ্যে বলেননি আসানসোলের বিদায়ী মেয়র। তবে তিনি ফিরহাদ হাকিমের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন বলে জানা যাচ্ছে।

সূত্রের খবর, উত্তরবঙ্গ থেকে মমতা বন্দ্যোপাধ্য়ায় কলকাতায় ফিরলে তাঁর সঙ্গে বৈঠকে বসতে পারেন জিতেন্দ্র তিওয়ারি। সম্ভবত শুক্রবার সেই বৈঠক হতে পারে। 

.