কেউ কি জেনে শুনে বিষ মদ খায়? ক্ষতিপূরণ নিয়ে সাফাই দিতে গিয়ে বললেন মমতা

এদিন মুখ্যমন্ত্রী বলেন, যাঁরা বিষমদ খেয়ে মারা গিয়েছেন তাদের পরিবারকে আমরা ২ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দিয়েছি। পরিবারগুলো তো আর কোনও দোষ করেনি। তাদের ভেসে যেতে দেওয়া যায় না। আর কেউ কি জেনেশুনে বিষমদ খায়? 

Updated By: Nov 30, 2018, 04:11 PM IST
কেউ কি জেনে শুনে বিষ মদ খায়? ক্ষতিপূরণ নিয়ে সাফাই দিতে গিয়ে বললেন মমতা

নিজস্ব প্রতিবেন: শান্তিপুর বিষমদ কাণ্ডের জন্য বিরোধী দলগুলির সমর্থক সরকারি কর্মীদের কাঠগড়ায় তুলে ক্ষতিপূরণের সাফাই দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, কেউ তো আর জেনে বিষ মদ খায়নি। শুক্রবার কালনায় সরকারি জনসভায় এমনই বলেন মুখ্যমন্ত্রী। 

শুক্রবার কালনায় দাঁড়িয়ে ভাগীরথির পূর্বপাড়ে বিষমদে মৃত্যু দিয়ে সরকারি কর্মীদের কড়া হুঁশিয়ারি দেন মুখ্যমন্ত্রী। বলেন, যেকোন রাজনৈতিক দল করুন না কেন, জনগণের কাজে গাফিলতি বরদাস্ত করবে না সরকার।

এদিন মুখ্যমন্ত্রী বলেন, যাঁরা বিষমদ খেয়ে মারা গিয়েছেন তাদের পরিবারকে আমরা ২ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দিয়েছি। পরিবারগুলো তো আর কোনও দোষ করেনি। তাদের ভেসে যেতে দেওয়া যায় না। আর কেউ কি  বুঝে শুনে বিষমদ খায়? আমি তো বুঝে পাই না মানুষ বিষমদ খায় কেন? 

শ্বাসরোধ করে খুন করা হয়েছে আইনজীবী রজতকে, সন্দেহের তির স্ত্রীর দিকে

বলে রাখি, বিষমদে শান্তিপুরে গত বুধবার থেকে শুরু হয় মৃত্যুমিছিল। এখনো পর্যন্ত সেখানে বিষাক্ত মদ খেয়ে ১২ জনের মৃত্যু হয়েছে। ঘটনায় ১১ জন আবগারি আধিকারিককে সাসপেন্ড করেছে সরকার। ঘটনার পর শুরু হয়েছে ধরপাকড়। জানা গিয়েছে, শান্তিপুরে চোলাইকাণ্ডে এখনো অধরা মূল অভিযুক্ত। 

.