চমকানোর বিরুদ্ধে যাঁরা লড়াই করে এসেছে তাদের চমকানো যায় না, নাম না করে দিলীপকে পালটা মমতার

যারা চমকানোর বিরুদ্ধে লড়াই করে এসেছে তাদের চমকানো যায় না। নাম না করে দিলীপ ঘোষের হুমকির এভাবেই জবাব দিলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

Updated By: Aug 28, 2019, 03:36 PM IST
চমকানোর বিরুদ্ধে যাঁরা লড়াই করে এসেছে তাদের চমকানো যায় না, নাম না করে দিলীপকে পালটা মমতার

নিজস্ব প্রতিবেদন: যারা চমকানোর বিরুদ্ধে লড়াই করে এসেছে তাদের চমকানো যায় না। নাম না করে দিলীপ ঘোষের হুমকির এভাবেই জবাব দিলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

বুধবার তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসের সমাবেশে পুরনো মেজাজেই ছিলেন মমতা। আর এদিন তিনি শুরু করেন দিলীপ ঘোষকে জবাব দিয়ে। বক্তব্যের শুরুতেই মমতা বলেন, অনেকে অনেক ভাবে চমকান। নতুন নতুন যাঁরা ক্ষমতা ভোগ করছেন তাঁরা ভাবছেন, একটু চমকাই। চমকানো তাদেরই যায় যাঁরা জীবনে চমকানো দেখেনি। কিন্তু যাঁরা সারা জীবন চমকানোর বিরুদ্ধে লড়াই করে এসেছেন তাঁদের চমকানো যায় না। আমরা তো বন্দুকের সামনে দাঁড়িয়ে লড়াই করে এসেছি। আপনারা আমাদের কী চমকাবেন। কী ভয় দেখাবেন?' 

 

বলে রাখি, মঙ্গলবার পূর্ব মেদিনীপুরে মেচেদায় এক জনসভায় দিলীপ ঘোষের এক বক্তব্য নিয়ে বিতর্ক বাঁধে। বিজেপি কর্মীদের মিথ্যে মামলায় ফাঁসানোর অভিযোগ তুলে দিলীপবাবু বলেন, 'আমি যদি খুন করি, বংশ লোপ করে দেব।' দলীয় কর্মীদের দিলীপবাবু বলেন, 'তৃণমূল নেতা, পুলিস কাউকে রেয়াত নয়। মারবেন, ফেলে দেবেন, দায়িত্ব আমার, না পারলে বুঝব আপনারা বিজেপি কর্মী নন।' 

জেলে গেলে ভাববো স্বাধীনতা সংগ্রাম করছি, TMCP-র প্রতিষ্ঠা দিবসে বললেন মমতা বন্দ্যোপাধ্যায়

রাজ্য বিজেপি সভাপতির এহেন প্ররোচনামূলক বক্তব্য নিয়ে শোরগোল শুরু হতেই তাঁর বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত অভিযোগ দায়ের করেছে পুলিস। দায়ের হয়েছে মামলা। 

.