যারা যেতে চাও, ট্রেন ছাড়ার আগে তাড়াতাড়ি যাও, ইচোর-এঁচোড়রা পালিয়ে যাও : Mamata

"ওদের পায়ে গিয়ে পড়। বিজেপিতে (BJP) গিয়ে চুরির টাকা রাখ। টাকা করেছ, তাই বিজেপির ঘরে রাখতে যাচ্ছ।" কড়া আক্রমণ Mamata-র।

Updated By: Jan 25, 2021, 03:56 PM IST
যারা যেতে চাও, ট্রেন ছাড়ার আগে তাড়াতাড়ি যাও, ইচোর-এঁচোড়রা পালিয়ে যাও : Mamata

নিজস্ব প্রতিবেদন : হুগলির পুরশুড়ার জনসভা থেকে নাম না করে দলত্যাগী ও 'বেসুরো'দের কড়া বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সভা থেকে তৃণমূল নেত্রীর স্পষ্ট হুঁশিয়ারি, "যারা যারা লাইন দিয়ে আছ, তাড়াতাড়ি চলে যাও... যারা যারা যাচ্ছ, তাদের আর আমরা নেব না।"

গোষ্ঠীদ্বন্দ্বে জর্জরিত হুগলি জেলায় আজ মুখ্যমন্ত্রীর জনসভা। সেই সভা থেকে দলের উদ্দেশে নেত্রী কী বার্তা দেন, সেদিকে নজর ছিল সবারই। সেই সভাতেই একদিকে যেমন দলত্যাগীদের কড়া বার্তা দিলেন মুখ্যমন্ত্রী (Mamata Banerjee)। তেমনই নাম না করে হুঁশিয়ারি দিলেন 'বেসুরো'দেরও। এমনটাই বলছে রাজনৈতিক মহল। এদিন পুরশুড়ার সভায় মুখ্যমন্ত্রী বলেন, "যারা যারা যাচ্ছ, তাদের আর আমরা নেব না। কারণ, কাকে কাকে নিতে হয় আমরা জানি।" বলেন, "আরও যারা যারা লাইন দিয়ে আছ, তাড়াতাড়ি চলে যাও, ট্রেন ছেড়ে দেবে। ইচোর-এঁচোড়রা সব পালিয়ে যাও। ওদের পায়ে গিয়ে পড়। বিজেপিতে (BJP) গিয়ে চুরির টাকা রাখ। টাকা করেছ, তাই বিজেপির ঘরে রাখতে যাচ্ছ।" 

দলনেত্রীর সাফ কথা, "বাংলা তোমাদের চায় না। তৃণমূল (TMC) তোমাদের চায় না। তৃণমূলে টিকিট পাবে না বুঝেই দলবদল করেছ। কেন তোমাদের টিকিট দেবে? তোমরা তো মানুষের জন্য কাজ করনি! কেউ চলে গেলে যায় আসে না। আমরাই ছিলাম, আর আমরাই থাকব।" পুরশুড়ার সভা থেকে এদিন পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে জানান মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন, "হুগলির প্রতিটা সিট এবার তৃণমূল কংগ্রেসকে দিন। এই আবেদন আপনাদের কাছে করব।" প্রসঙ্গত, চন্দননগরের সার্কাস মাঠের সভা থেকে 'হুগলি জেলায় তৃণমূল শূন্য পাবে' বলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) চ্যালেঞ্জ ছুঁড়েছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। হুঙ্কার দিয়েছিলেন, "হুগলিতে শূন্য পাবে তৃণমূল। উনিশে হাফ একুশে সাফ।"

আরও পড়ুন, 'আমন্ত্রণ করা হয়নি,' পুরশুড়ায় মুখ্যমন্ত্রীর সভায় থাকছেন না 'বেসুরো' Prabir Ghosal

বাড়ির নিরাপত্তারক্ষীকে কুলতলির সভার চিঠি ধরানো হয়; আমার নামই ছিল না, মুখ খুললেন জয়নগরের TMC সাংসদ

.