close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

দলের হয়ে কাজ করলে বখাটেদের চাকরি দেবেন মমতা

মুখ্যমন্ত্রী এদিন জানিয়েছেন যে যাঁদের প্রয়োজন তিনি সবসময় তাঁদের পাশে থাকেন।

Updated: Jun 14, 2019, 04:31 PM IST
দলের হয়ে কাজ করলে বখাটেদের চাকরি দেবেন মমতা

নিজস্ব প্রতিবেদন: চাকরির প্রতিশ্রুতি দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার উত্তর ২৪ পরগনার বীজপুরের সভা থেকে এই প্রতিশ্রুতি দিলেন তিনি। স্পষ্ট জানালেন, দলের হয়ে ভালো কাজ করলে তিনি চাকরির ব্যবস্থা করে দেবেন।

তাই তিনি মঞ্চ থেকে দলের নেতাদের সেই সমস্ত বেকার যুবকদের বায়োডাটা সংগ্রহ করে তাঁর কাছে দেওয়ার জন্য নির্দেশ দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: NRS-কাণ্ডে ‘বহিরাগত তত্ত্ব’তেই অনড় মুখ্যমন্ত্রী! বীজপুরের সভা থেকে দিলেন ব্যাখ্যাও

তাঁর কথায়, “আমি চাই। আমার বখাটে ছেলেমেয়েরা চলে আসুক। রাস্তায় যারা আড্ডা মারে, তারা চলে আসুক।” এঁদের সকলের চাকরির ব্যবস্থা করতে চান মুখ্যমন্ত্রী। তিনি এদিন তাই জানিয়েছেন।

দলের নেতাদের কাছে মমতা বন্দ্যোপাধ্যায়ের স্পষ্ট নির্দেশ গরিব ছেলেমেয়েদের দিয়ে দলের কাজ করাতে হবে। এঁদের মধ্যে যাঁদের খুব প্রয়োজন, তাঁদের কোথাও না কোথাও চাকরির ব্যবস্থা তিনিই করবেন বলেও প্রতিশ্রুতি দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: ‘জয় শ্রীরাম’ এর পাল্টা ‘জয় বাংলা’, মুখ্যমন্ত্রীর সভা ঘিরে পোস্টার যুদ্ধে সরগরম বিজপুর

তাঁর কথায়, অনেক ছেলেমেয়ে আছে, গরিব ছেলেমেয়ে পয়সা নেই। পড়তে পারেন না। চাকরি পান না। বাড়ি কী করে চলবে ভাবেন। এই সমস্ত ছেলেমেয়েদের কাজের ব্যবস্থা করবেন তিনি।

প্রসঙ্গত, মুখ্যমন্ত্রী এদিন জানিয়েছেন যে যাঁদের প্রয়োজন তিনি সবসময় তাঁদের পাশে থাকেন। যাঁরা কোনও কারণে মারা যান, তাঁদেরও তিনি চাকরির ব্যবস্থা করেন। উদাহরণ হিসেবে তিনি টেনে আনেন হাসপাতাল চত্বরে পিটিয়ে মারার একটি ঘটনার কথা।

আরও পড়ুন: পদত্যাগ করলেন উত্তরবঙ্গ মেডিক্যালের মনোরোগ বিভাগের প্রধান, আন্দোলনে অনড় জুনিয়র ডাক্তাররা

ওই ঘটনায় মৃত যুবকের পরিবারকেও তিনি চাকরির ব্যবস্থা করেছেন বলে মুখ্যমন্ত্রী জানান। একই সঙ্গে তাঁর দাবি, সন্দেশখালিতে রাজনৈতিক গোলমালে প্রাণ হারানো দুই বিজেপি কর্মীর পরিবার চাইলেও তিনি কাজের ব্যবস্থা করবেন।