বিশ্বভারতীর সমাবর্তন উপলক্ষে ফের একমঞ্চে মোদী-মমতা-হাসিনা

২৬ মে আসানসোলে যাবেন মুখ্যমন্ত্রী। তারপর ৩০ মে থেকে ১ জুন পর্যন্ত কালিম্পং ও দার্জিলিংয়ে থাকবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Updated By: May 19, 2018, 03:17 PM IST
বিশ্বভারতীর সমাবর্তন উপলক্ষে ফের একমঞ্চে মোদী-মমতা-হাসিনা

নিজস্ব প্রতিবেদন : ফের জেলা সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ২৫ মে বোলপুরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী। শান্তিনিকেতনে বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন উত্সবে যোগ দেবেন তিনি।

উল্লেখ্য, সমাবর্তন উত্সবে আমন্ত্রিত বিশ্বভারতীর আচার্য প্রধামন্ত্রী নরেন্দ্র মোদীও। পাশাপাশি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনারও সেই অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা। ফলে, বিশ্বভারতী সমাবর্তন উত্সবকে উপলক্ষ করে একমঞ্চে আসতে চলেছেন মোদী-মমতা-হাসিনা। এখন, শান্তিনিকেতনের মাটিতে তাই তিস্তার জলবণ্টন সঙ্কট নিয়ে দুই প্রতিবেশী দেশের প্রধানমন্ত্রীর সঙ্গে মুখ্যমন্ত্রীর বৈঠক হয় কি না, তা নিয়ে আগ্রহ রয়েছে রাজনৈতিক মহলের।

আরও পড়ুন, সোমবারই রাজকুমার রায়ের পরিবারের হাতে তুলে দেওয়া হবে ৫ লাখ টাকা আর্থিক সাহায্য

এরপর ২৬ মে আসানসোলে যাবেন মুখ্যমন্ত্রী। তারপর ৩০ মে থেকে ১ জুন পর্যন্ত কালিম্পং ও দার্জিলিংয়ে থাকবেন মমতা বন্দ্যোপাধ্যায়। যোগ দেবেন প্রশাসনিক বৈঠকে। প্রসঙ্গত, পঞ্চায়েত নির্বাচন উপলক্ষে গত দেড়মাস মুখ্যমন্ত্রী কোনও জেলা সফরে যাননি। পঞ্চায়েত ভোটপর্ব মিটে যেতেই আবার জেলা সফর ও প্রশাসনিক বৈঠক শুরু করতে চলেছেন মুখ্যমন্ত্রী। জানা গেছে, নতুন আর্থিক বছরে কাজের কি অগ্রগতি হল, প্রশাসনিক বৈঠকে সেই খতিয়ানই নেবেন মুখ্যমন্ত্রী।

.