Balurghat: প্রতিবেশীদের উদ্দেশ্যে কটুক্তি করায় ভয়ঙ্কর শাস্তি, পিটিয়ে খুন যুবক!

মৃত ভাই শঙ্কর রায়ের আরও অভিযোগ,মঙ্গলবার রাতে মারধরের পর তখনকার মতো বিষয়টি থেমে যায়। তবে মাঝ রাতে ফের বাড়ি থেকে বেরিয়ে যায় পিঙ্কু

Updated By: May 25, 2022, 12:30 PM IST
Balurghat: প্রতিবেশীদের উদ্দেশ্যে কটুক্তি করায় ভয়ঙ্কর শাস্তি, পিটিয়ে খুন যুবক!

শ্রীকান্ত ঠাকুর: বালুরঘাটে এক যুবকের মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য সৃষ্ট হল এলাকায়। অভিযোগ, তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন করা হয়েছে। নিশানায় প্রতিবেশীরা।

মঙ্গলবার রাতে মদ খেয়ে বাড়ি ফিরছিল বালুরঘাটের পরানপুর গ্রামের পিঙ্কু রায়। সেইসময় স্থানীয় কিছু যুকককে উদ্দেশ্য করে কটুক্তি করে পিঙ্কু। সেই ঘটনার জেরে বাড়িতে চড়াও হয় পাড়ার ছেলেরা। ঘরে ঢুকে তাকে মারধর করে বলে দাবি পিঙ্কুর ভাইয়ের।

মৃতের ভাই শঙ্কর রায়ের আরও অভিযোগ,মঙ্গলবার রাতে মারধরের পর তখনকার মতো বিষয়টি থেমে যায়। তবে মাঝ রাতে ফের বাড়ি থেকে বেরিয়ে যায় পিঙ্কু। তারপর তার মৃতদেহ উদ্ধার হয় বাড়ি লাগোয়া নদীর চরে। রাতেই তাকে বালুরঘাট হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। মারধরের পর তাকে রাতে বাড়ি থেকে বাইরে ডাকা হয়। তারপর তাকে পিটিয়ে মারা হয়েছে। পিঙ্কুর দেহে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ফলে তাকে লাঠি বা অন্য কিছু দিয়ে পিটিয়ে মারা হয়েছে বলে মনে হচ্ছে।

আরও পড়ুন-Baruipur: গর্ভবতী মহিলাকে ধর্ষণের চেষ্টা, পলাতক অভিযুক্ত যুবক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)