Corona-র গুজব! বর্ধমানে ব্যক্তিকে 'পাড়া ছাড়া' করলেন প্রতিবেশীরা

থানায় অভিযোগ দায়ের স্ত্রী-র।

Updated By: May 22, 2021, 06:59 PM IST
Corona-র গুজব! বর্ধমানে ব্যক্তিকে 'পাড়া ছাড়া' করলেন প্রতিবেশীরা

নিজস্ব প্রতিবেদন: করোনা গুজব! বর্ধমানে এবার এক ব্য়াক্তিতে কার্যত পাড়া ছাড়া করার অভিযোগ উঠল স্থানীয় বাসিন্দাদের বিরুদ্ধে। পরিবারের লোকেদের দাবি, ৮ দিন পেরিয়ে গেলেও এখনও বাড়ি ফেরেননি তিনি। স্বামীকে ফিরে পেতে পুলিসের দ্বারস্থ হয়েছেন স্ত্রী। ঘটনাটি ঘটেছে কালনার হরিজন পট্টি এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, কালনার হরিজন পট্টি এলাকায় সপরিবারে থাকতেন সাধন হাঁড়ি। স্ত্রী, সন্তান ও ভাইয়েদের নিয়ে সংসার। অভিযোগ,  এক সপ্তাহ আগে আচমকাই এলাকায় গুজব রটে যায় যে, সাধন করোনা আক্রান্ত। আর তাতেই ঘটে বিপত্তি।

আরও পড়ুন: লকডাউন পরিস্থিতিতে ঘরবন্দি, Covid রোগীদের ঘরে রান্না করা খাবার পৌঁছে দিচ্ছে মালবাজারের 'ব্লাড মেটস'

পরিবারের লোকেদের বক্তব্য, ভয়ে সাধনের ধারেকাছে ঘেঁষতেন না কেউই। চায়ের দোকান-সহ পাড়ার যেখানেই যেতেন, করোনা আক্রান্ত ভেবে তাঁকে দূরে সরিয়ে দিতেন স্থানীয় বাসিন্দারা। শেষপর্যন্ত  ৮ দিন আগে  কাউকে কিছু না বলে বাড়ি ছেড়ে চলে যান তিনি। অনেক খোঁজাখুঁজি করে আর সন্ধান পাওয়া যায়নি। কালনা থানায় অভিযোগ দায়ের করেছেন সাধন হাঁড়ির স্ত্রী।  এদিকে করোনা আতঙ্কে সাধন হাঁড়ি যে অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করা হয়েছিল, সেকথা স্বীকার করে নিয়েছেন প্রতিবেশীরা। তাঁদের দাবি, পাড়ায় কয়েকজন নিয়মিত বিরক্ত করতেন, সেকারণে ওই ব্যক্তি নিজেই চলে গিয়েছেন।   

আরও পড়ুন: ধসে বসে গিয়েছে বাড়িঘর, আতঙ্কে খোলা আকাশের নীচে ২৫-৩০ পরিবার

.