Murder: নেশার টাকা না পেয়ে মা-কে 'খুন' ছেলের, পুকুরে মিলল পচাগলা দেহ

গ্রেফতার অভিযুক্ত।

Updated By: Nov 11, 2021, 06:10 PM IST
 Murder: নেশার টাকা না পেয়ে মা-কে 'খুন' ছেলের, পুকুরে মিলল পচাগলা দেহ

নিজস্ব প্রতিবেদন: মাদক সেবন করত নিয়মিত। নেশার টাকা না পেয়ে শেষপর্যন্ত মা-কে খুন করল ছেলে! বাড়ির পাশেই পুকুর থেকে উদ্ধার হল পচাগলা দেহ। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার ন্যাজাটে।

জানা গিয়েছে, মৃতের নাম শিবানী বর। বাড়ি, ন্যাজাট থানার কালিনগর পঞ্চায়েতের গজালমারি গ্রামে। তাঁর দুই ছেলে ও দুই মেয়ে। মেয়েদের বিয়ে হয়ে গিয়েছে। বড় ছেলে গোপাল কর্মসূত্রে অন্যত্র থাকেন। গ্রামের বাড়িতে ছোট ছেলে ঈশ্বরের সঙ্গে থাকতেন শিবানী। কয়েক দিন আগে বাড়িতে ফোন করছিলেন বড় ছেলে, কিন্তু মা-র সঙ্গে কথা হয়নি। সন্দেহ হওয়ায় প্রতিবেশীদের বিষয়টি জানান তিনি। এরপরই শুরু হয় খোঁজাখুঁজি।

আরও পড়ুন: Uttarpara: হাতে স্যালাইনের চ্যানেল নিয়ে নর্দমা থেকে রোগীর 'বাঁচাও বাঁচাও' চিৎকার!

গতকাল, বুধবার রাতে বাড়ির কাছে একটি পুকুর শিবানী বরের মৃতদেহ দেখে পান স্থানীয় বাসিন্দারা। দেহে পচন ধরে গিয়েছিল। খবর দেওয়া হয় ন্যাজাট থানায়। পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে। কীভাবে মৃত্যু? রাতেই মৃতের ছোট ছেলে ঈশ্বরকে গ্রেফতার করা হয়। তদন্তে জানা গিয়েছে, মাঝেমধ্যে দিনমজুরের কাজ করত সে। কিন্তু যা রোজগার করত, তার পুরোটাই নেশা করে উড়িতে দিত। মা-ছেলের মধ্যে অশান্তি লেগেই থাকত। দিন কয়েক আগে সেই অশান্তি চরমে ওঠে। 

আরও পড়ুন: Daspur Antrik: পরীক্ষায় মিলল ক্ষতিকারক ব্যাকটেরিয়া, পানের অযোগ্য সজলধারার জল

তারপর? পুলিসের দাবি, নেশা করার জন্য শিবানীর কাছে টাকা চেয়েছিল ঈশ্বর। কিন্তু টাকা দিতে অস্বীকার করেন তিনি। এরপরই রাগের মাথায় মা-কে মাথায় ভারী বস্তু দিয়ে আঘাত করে খুন করে ছেলে। শুধু তাই নয়, প্রমাণ লোপাটের জন্য আবার দেহ ফেলে দেয় পুকুরে। জেরা সেকথা স্বীকারও করেছেন অভিযুক্ত। ধৃতের কঠোর শাস্তি দাবি করেছেন তাঁর পরিজনেরা। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.