Sabang: প্রাণঘাতী নেশা! কালীপুজোর রাতে চোলাই মদ খেয়ে মৃত্যু যুবকের

প্রশাসন ও আবগারি দফতরের ভূমিকায় ক্ষোভ স্থানীয়দের।

Updated By: Nov 5, 2021, 06:26 PM IST
Sabang:  প্রাণঘাতী নেশা! কালীপুজোর রাতে চোলাই মদ খেয়ে মৃত্যু যুবকের

নিজস্ব প্রতিবেদন: নেশা বড় বালাই! কালীপুজোর রাতে চোলাই মদ খেয়ে প্রাণ গেল যুবকের। প্রশাসন ও আবগারি দফতরের ভূমিকায় ক্ষুদ্ধ স্থানীয় বাসিন্দারা। তাঁদের অভিযোগ, দীর্ঘদিন ধরে এলাকায় চোলাই মদের ব্যবসা চলছে। এমনকী, গোপনে হোম ডেলিভারিও করা হচ্ছে! চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের সবং-এ।

জানা দিয়েছে, মৃতের নাম মধু মল্লিক। বয়স মাত্র ২৩ বছর। বাড়ি, সবংয়ের দশগ্রাম অঞ্চলের খাজুরি বুথ এলাকায়। পেশায় তিনি ছিলেন দিনমজুর। রোজকার মতোই বৃহস্পতিবার, কালীপুজোর দিনও কাজে বেরিয়েছিলেন মধু। বাড়ি ফেরার পর পাড়ায় বসেই চোলাই মদ খান। মদ্যপ অবস্থা বাড়ি ফেরার পর আবার পরিবারের লোকেদের সঙ্গে তিনি অশান্তিও করেন বলে অভিযোগ।  তারপর? পরিবারের লোকেদের নজর এড়িয়ে, বাড়়ির বহু জিনিসপত্র ও সাইকেল বিক্রি করে, পালিয়ে যান মধু। মধ্যরাতে হাজির হন শ্বশুরবাড়িতে। সেখানেও স্ত্রীর সঙ্গে ফের অশান্তি হয়। এর কিছুক্ষণ পরই অসুস্থ হয়ে পড়েন ওই যুবক। স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়ার পথে মারা যান তিনি।

আরও পড়ুন: Covid: করোনবিধি উপেক্ষা করেই কালীপুজোর মাঠে বসল মেলা, প্রশ্ন সব মহলেই

কীভাবে এমন ঘটনা ঘটল? প্রশাসন ও আবগারি দফতরের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয় বাসিন্দারা। তাঁদের দাবি, দশগ্রাম অঞ্চলের খাজুরি বুথ, হরেকৃষ্ণ বুথ এলাকায় রমরমিয়ে চলছে চোলাই মদের কারবার। গোপনে নাকি বাড়িতেও মদ পৌঁছে দিচ্ছেন একশ্রেণির অসাধু ব্যবসায়ী। প্রশাসন ও আবগারি দফতরকে জানানো হয়েছে একাধিকবার। ব্য়বস্থা গ্রহণের আশ্বাসও দেওয়া হয়েছে, কিন্তু কাজের কাজ হয়নি। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.