Asansol Car Theft: বন্ধুর গাড়ি চুরির অভিযোগ করতে এসেছিলেন থানায়, চোর নিয়ে গেল তাঁরই চারচাকাটি

 অভিযোগ জানিয়ে ১০-১৫ মিনিটের মধ্য়ে বেরিয়ে আসেন থানা থেকে। বাইরে এসেই চোখ কপালে ওঠে সুরজের

Updated By: May 31, 2022, 09:59 PM IST
Asansol Car Theft: বন্ধুর গাড়ি চুরির অভিযোগ করতে এসেছিলেন থানায়, চোর নিয়ে গেল তাঁরই চারচাকাটি
সুরজ সাউ

বাসুদেব চট্টোপাধ্যায়: সহকর্মীর গাড়ি চুরির অভিযোগ করতে এসে নিজের গাড়িটাই খোয়ালেন এক ব্যক্তি। চুরি গেল আসানসোল দক্ষিণ থানার সামনে থেকে। মঙ্গলবার বিকেল এমন ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হল থানার সামনে।

নন্দকিশোর প্রসাদ নামক এক ব্যক্তি সোমবার আসানসোল রেলওয়ে স্টেশন থেকে কয়েকজনকে নিয়ে যান ধানবাদের বারবাড্ডায়। রাস্তায় তাকে ঠান্ডা পানীয়র সঙ্গে নেশার দ্রব্য খাইয়ে বেহুঁশ করে দেয় যাত্রীরা। তারপর গাড়িটিকে নিয়ে পালায়। নেশার ঘোর কাটালে তিনি দেখেন তিনি পড়ে রয়েছেন আসানসোলে। তাকে উদ্ধার বাড়িতে পৌঁছে দেন এলাকার মানুষজন।

এদিকে, ওই গাড়ি চুরির ঘটনার অভিযোগ জানাতে নন্দকিশোরের বন্ধু সুরজ সাউ যান আসানসোল দক্ষিণ থানায়। তাঁর সঙ্গে ছিলেন আরও অনেকে। সবাই গিয়েছিলেন সুরজের গাড়িতে। অভিযোগ জানিয়ে ১০-১৫ মিনিটের মধ্য়ে বেরিয়ে আসেন থানা থেকে। বাইরে এসেই চোখ কপালে ওঠে সুরজের। দেখেন  মাত্র ২০ দিন আগে কেনা তার চারচাকা গাড়িটি হাওয়া। শুরু হয়ে যায় হইচই। ঘটনায় রীতিমতো চাঞ্চল্যকর পরিস্থিতি তৈরি হয়েছে আসানসোল পৌরনিগম ও আসানসোল দক্ষিণ থানা চত্তরে।

এনিয়ে গাড়ি চালকদের মধ্যে রীতিমতো আতঙ্ক সৃষ্টি হয়ে যায়। থানার সামনে থেকে কিভাবে একটা দামী গাড়ি চুরি হয়ে যেতে পারে তা নিয়ে প্রশ্ন তোলেন মানুষজন। পুলিস ইতিমধ্যেই সিসিটিভি ফুটেজ দেখে এনিয়ে তদন্ত শুরু করেছে। এলাকার প্রত্যেকটি থানাকে এই গাড়ির তদন্তে লাগিয়ে দেওয়া হয়েছে বলে পুলিস সূত্রে খবর। দুটি ঘটনায় রীতিমতো উদ্বেগ প্রকাশ করেছে গাড়ির চালকরা। দুটি পরিবারের সদস্যরাই রীতিমতো কান্নাকাটি শুরু করেছে আসানসোল দক্ষিণ থানায়। গরীব মানুষ কিভাবে তাদের রুজি-রুটি চালবে সেই প্রশ্নই তারা তুলেছে। 

আরও পড়ুন-Anubrata Mandal: টানা ১০ দিন পর বাড়ির বাইরে পা, পাথরচাপুরীর মাজারে চাদর চড়ালেন অনুব্রত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.