Anubrata Mandal: টানা ১০ দিন পর বাড়ির বাইরে পা, পাথরচাপুরীর মাজারে চাদর চড়ালেন অনুব্রত

সিবিআইয়ের তলবে তাঁকে বুকে হাত দিয়ে নিজাম প্যালেজে ঢুকতে দেখা গিয়েছিল। আজ তা লক্ষ্য করা গেল না

Updated By: May 31, 2022, 09:14 PM IST
Anubrata Mandal: টানা ১০ দিন পর বাড়ির বাইরে পা, পাথরচাপুরীর মাজারে চাদর চড়ালেন অনুব্রত

নিজস্ব প্রতিবেদন: গরু পাচার মামলায় গত ১৯ মে তাঁকে টানা ৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছিল সিবিআই। কিন্তু কয়লা পাচার মামলায় তিনি সিবিআইয়ের জেরা এড়িয়েছিলেন। টানা ৪৫ দিন কলকাতায় থেকে বহু ঝক্কি সামলে গত ২০ মে বোলপুরের বাড়িতে ফেরেন বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তার পর থেকে টানা ১০ দিন ঘর থেকে বের হননি। মঙ্গলবার তাঁর দেখা মিলল।

অনুব্রত মণ্ডলের আইনজীবী দাবি করেছিলেন, চিকিত্সকেরা তাঁকে বিশ্রাম নিতে বলেছেন। সেই পর্ব শেষ করে মঙ্গলবার বাড়ি থেকে বেরিয়ে পড়লেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি। গন্তব্য বোলপুর থেকে ৪৫ কিলোমিটার দূরে পাথরচাপুরীর পীরের মাজার। সেখানে গিয়ে চাদর চড়ালেন মাজারে।

কেন হঠাত্ পীরের মাজারে? অনুব্রত মণ্ডলের দাবি, মমতা বন্দ্যোপাধ্য়ায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়, নিজের মেয়ে ও স্ত্রীর জন্য তিনি আজ মাজারে চাদর চড়ালেন। 

সিবিআইয়ের তলবে তাঁকে বুকে হাত দিয়ে নিজাম প্যালেজে ঢুকতে দেখা গিয়েছিল। আজ তা লক্ষ্য করা গেল না। তবে নিরাপত্তারক্ষীদের কাঁধে হাত রেখেই তিনি মাজারে প্রবেশ করেন?

কেমন আছেন?  অনুব্রত বললেন, দেখতেই পেলেন এইটুকু হাঁটতে আমাকে দু'বার দাঁড়াতে হল। শরীর এখনও খারাপ।

আরও পড়ুন-বঙ্গ ক্রিকেটে নিজের ভবিষ্যৎ নিয়ে কী ভাবছেন? জানালেন ঋদ্ধি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.