Jalpaiguri: স্ত্রী ও শ্বশুরের অত্যাচার! নিজের বাড়িতে 'আত্মঘাতী' যুবক

ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য এলাকায়।

Updated By: Oct 1, 2021, 07:09 PM IST
Jalpaiguri:  স্ত্রী ও শ্বশুরের অত্যাচার! নিজের বাড়িতে 'আত্মঘাতী' যুবক

নিজস্ব প্রতিবেদন: স্ত্রী ও শ্বশুরের অত্যাচারেই কি আত্মহত্যা? ঘর থেকে উদ্ধার হল যুবকের ঝুলন্ত দেহ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য জলপাইগুড়ি। কীভাবে মৃত্যু? তদন্তে নেমেছে পুলিস।

জানা গিয়েছে, মৃতের মহাদেব রায়। বাড়ি, জলপাইগুড়ির খড়িয়া গ্রামের নাজির পাড়ায়। অল্প বয়সেই ভালোবেসে পম্পা রায় নামে এক প্রতিবেশীকে বিয়ে করেছিলেন। ওই দম্পতির ছেলের বয়স এখন সাত।  তাহলে? পরিবারের লোকেদের দাবি, প্রথমদিকেই সবকিছু ঠিকঠাকই চলছিল। কিন্তু সম্প্রতি শ্বশুরবাড়ি লোকেদের সঙ্গে অশান্তি হয় মহাদেবের। এমনকী, স্ত্রী ও শ্বশুর তাঁর উপর রীতিমতো অত্যাচার চালাতেন! সেকারণেই গ্রাস করেছিল মানসিক অবসাদ।

আরও পড়ুন: Child Death: উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে মৃত্যু আরও ৭ শিশুর, বাড়ছে আতঙ্ক

এদিন সকালে ঘরে মহাদেবের ঝুলন্ত দেহ দেখতে পান প্রতিবেশীরা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় থানায়। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস। প্রাথমিক তদন্তে অনুমান, আত্মহত্যা করেছেন ওই যুবক। কিন্তু কেন? পরিবারের কি সত্যিই কোনও অশান্তি ছিল? তদন্তে নেমেছে পুলিস। কয়েক দিন আগে ধুপগুড়িতে আবার পরকীয়া সম্পর্কের কারণে এক যুবকে গণপিটুনি দেওয়ার অভিযোগ ওঠে। ঘটনায় তিনজনকে গ্রেফতারও করে পুলিস।  

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.