প্রেমে বাধা! বাজার এলাকায় প্রকাশ্যে গুলি করে খুন যুবককে

কার্তিক রবি দাসের বিরুদ্ধে এর আগেও খুনের অভিযোগ রয়েছে

Updated By: May 26, 2021, 01:21 PM IST
প্রেমে বাধা! বাজার এলাকায় প্রকাশ্যে গুলি করে খুন যুবককে

নিজস্ব প্রতিবেদন: পাড়ার মেয়ের সঙ্গে সম্পর্কে বাধা। মালদার হরিশ্চন্দ্রপুরে প্রকাশ্যে গুলিতে খুন হলেন এলাকারই এক যুবক। অভিযুক্তকে আটক করেছে পুলিস।

মঙ্গলবার রাত সাড়ে নটা নাগাদ হরিশ্চন্দ্রপুর থানাj করিয়ালি বাজার এলাকায় প্রকাশ্যে গুলি চালানো হয় চাঁদ সিং(২২) নামে এক যুবককে লক্ষ্য করে। তাতেই তাঁর মৃত্যু হয়। নিহত যুবকের বাড়ি হরিশ্চন্দ্রপুর করিয়ালি বাজার এলাকাতেই।

আরও পড়ুন-  দক্ষিণবঙ্গে রণংদেহি Yaas, সন্দেশখালিতে নদী বাঁধ ভেঙে প্লাবিত এলাকা

গুলি চালানোর অভিযোগ উঠেছে কার্তিক রবি দাস নামে এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত কার্তিক রবিদাস সহ এক যুবককে সামসি এলাকা থেকে আটক করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিস। এদিকে এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খুনের কারণ এখনও স্পষ্ট নয়। তদন্ত করছে পুলিস।

পুলিস ও পরিবার সূত্রের খবর, পাড়ার এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল অভিযুক্ত কার্তিক রবি দাসের। তাতে বাধা দিয়েছিল চাঁদ সিং। যদিও কার্তিকের মায়ের দাবি, তার ছেলে কোন ঝামেলায় থাকতো না। কার্তিক রবি দাসের বিরুদ্ধে এর আগেও খুনের অভিযোগ রয়েছে। অভিযোগ করেছেন কার্তিকের বৌদি চায়না রবি দাস।

আরও পড়ুন-Yaas Update: বাঁধ ভাঙল গোসাবায়, হু হু করে জল ঢুকছে গ্রামে

হরিশ্চন্দ্রপুর(Harishchandrapur) থানার আইসি সঞ্জয় কুমার দাস জানিয়েছেন ২ যুবক কে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে। তদন্তের ভিত্তিতে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে। এদিকে খোদ বাজার এলাকায় প্রকাশ্যে এরকম গুলি চালানোর ঘটনায় নিরাপত্তা নিয়ে উঠেছে প্রশ্ন। করিয়ালি বাজার এলাকায় একটি পুলিস ফাঁড়ি ছিল। যেটি বহু বছর আগে বন্ধ হয়ে যায়। সেই ফাঁড়ি খোলার দাবি জানিয়েছেন স্থানীয়রা।

.