Balurghat: মা-জেঠিমাকে কটূক্তির প্রতিবাদ করতেই ছুরির কোপ যুবককে, তোলপাড় এলাকা

পুরনো একটি পারিবারিক বিবাদের জেরে গৌরাঙ্গ মহন্তর সঙ্গে যখনই  দেখা হয় তখনই অশ্লীল কটুক্তি করতেন গৌরাঙ্গ মহন্ত

Updated By: Jun 26, 2022, 05:28 PM IST
Balurghat: মা-জেঠিমাকে কটূক্তির প্রতিবাদ করতেই ছুরির কোপ যুবককে, তোলপাড় এলাকা

শ্রীকান্ত ঠাকুর: মা ও জেঠিমাকে কটূক্তির প্রতিবাদ করেছিল বালুরঘাটের বি টি পার্ক এলাকার বাসিন্দা শীর্ষেন্দু মহন্ত। আর প্রতিবাদ করতেই ধারাল অস্ত্রের কোপ। অভিযুক্ত প্রতিবেশী গৌরাঙ্গ মহন্ত ও তার ভাইপো রকি মহন্ত ও বিশ্বচণ্ডী মহন্ত।  শীর্ষেন্দুর পেটে এবং তার মা স্বপ্না মহন্তের হাতে ও পেটের এক পাশে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। গুরুতর জখম অবস্থায় মা ও ছেলেকে বালুরঘাট  হাসপাতালে ভর্তি করা হয়।

শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে বালুরঘাটের বি টি পার্ক এলাকায়। রবিবার সকালে স্বপ্না মহন্ত ও শীর্ষেন্দু মহন্তকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়। এরপরই থানায় লিখিত অভিযোগ দায়ের করে শিখা মহন্ত অর্থাৎ শীর্ষেন্দু মহন্ত জেঠিমা। 

অভিযোগ, পুরনো একটি পারিবারিক বিবাদের জেরে গৌরাঙ্গ মহন্তর সঙ্গে যখনই  দেখা হয় তখনই অশ্লীল কটুক্তি করতেন গৌরাঙ্গ মহন্ত। দীর্ঘদিন এরকমই চলছিল। কিন্তু গত শনিবার বিকেলে ধৈর্যের বাঁধ ভাঙ্গে। কটূক্তির প্রতিবাদ করেছিল শীর্ষেন্দু মহন্ত। আর তার জেরেই তাকে ছুরিকাহত হতে হয়েছে বলে দাবি পরিবারের।

ঘটনার তদন্ত শুরু করেছে বালুরঘাট থানার পুলিস। অভিযুক্তকে গ্রেপ্তারের দাবি তুলেছে আতঙ্কিত শিখা মহন্ত ও স্বপ্না মহন্তের পরিবার। শুধু গৌরাঙ্গ মোহন্ত নয় এই আক্রমণে আরো দুজনের নাম জড়িয়েছে রবি মহন্ত এবং বিশ্ব চন্ডী মহন্ত। এনিয়ে বালুরঘাট থানার পুলিস তদন্ত শুরু করেছে। ছুরিকাহত স্বপ্ন মহন্ত ও তার ছেলে শীর্ষেন্দু মহন্ত শারীরিক অবস্থা এখন ভালো। এই ঘটনায় এখনও পর্যন্ত মূল অভিযুক্ত গৌরাঙ্গ মোহন্তকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন বালুরঘাট থানার আইসি শান্তিনাথ পাঁজা।

আরও পড়ুন- ত্রিপুরার উপনির্বাচনে জয়জয়কার বিজেপির, ৪ আসনের মধ্যে ৩টিতে জয়ী গেরুয়া শিবির

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)