সম্পত্তি নিয়ে বিবাদ, ছেলে-বউমা ও দুই নাতনিকে ঘরে তালাবন্ধ করে আগুন দিল বাবা

চিত্কার শুনে প্রতিবেশীরা এসে তালা ভেঙে তাদের উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়

Updated By: Nov 6, 2019, 11:31 AM IST
সম্পত্তি নিয়ে বিবাদ, ছেলে-বউমা ও দুই নাতনিকে ঘরে তালাবন্ধ করে আগুন দিল বাবা

নিজস্ব প্রতিবেদন: ছেলের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। সেই রাগে ছেলে, বউমা ও দুই নাতনিকে ঘরে বন্ধ করে আগুন দিল শ্বশুর। ভয়ঙ্কর এই ঘটনা ঘটেছে পূর্ব বর্ধমানের গলসির ডাঙ্গাপাড়া গ্রামে।

আরও পড়ুন-শুধু 'গোমাতা' নয়, বিদেশি 'আন্টি গরু'র দুধেও থাকে সোনা, বলছে গবেষণা 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ছেলে সেখ ইকবালের সঙ্গে বাবা সেখ ইউসুফের জমি-জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল। সেই বিবাদের জেরে মঙ্গলবার মারাত্মক ঘটনা ঘটিয়ে ফেলল ইউসুফ।

অভিযোগ, মঙ্গলবার গভীর রাতে ছেলের ঘরে বাইরে থেকে তালা লাগিয়ে দেয় ইউসুফ। ঘরের ভেতরে তখন ঘুমিয়ে তার ছেলে, বউমা তুহিনা বেগম, দুই নাতনি সোহানা ও বিলকিস। দরজায় তালা দেওয়ার পর জানালা দিয়ে ভেতরে আগুন ছুঁড়ে দেয় ইউসুফ। ঘুমন্ত অবস্থায় ওই চারজনই মারাত্মক ভাবে অগ্নিদগ্ধ হয়েছে।

আরও পড়ুন-নির্মল বাংলা মিশন প্রকল্পে বিশেষ উদ্যোগ বিধাননগর পুরসভার

চিত্কার শুনে প্রতিবেশীরা এসে তালা ভেঙে তাদের উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত ইউসুফ ।

তুহিনার মা সংবাদমাধ্যমে জানিয়েছেন, বেশ কিছুদিনে ধরেই সম্পত্তি নিয়ে বিবাদ চলেছিল জামাই ও তার বাবার মধ্যে। জামাইকে বারবারই ঘর থেকে বেরিয়ে যাওয়ার কথা বলতো তার বাবা। মাঘ মাসেই জামাই নতুন বাড়ি তৈরি করবে বলে ঠিক করেছিল। তার মধ্যেই এই ঘটনা। ওদের চার জনেরই আঘাত গুরুতর। কীভাবে ওরা বাঁচবে জানি না।

Tags:
.