ক্যানেলের ধার থেকে উদ্ধার যুবকের রক্তাক্ত দেহ, থাকতে পারে তান্ত্রিক-যোগ

রাজু হাঁসদা নামে ওই যুবক বুদবুদের নবনধারা এলাকার বাসিন্দা। বেশ কিছুদিন ধরে নিখোঁজ ছিলেন তিনি। পরিবারের  সদস্যরা অনেক চেষ্টা করেও খুঁজে পাননি তাঁকে।

Updated By: Oct 3, 2018, 05:29 PM IST
ক্যানেলের ধার থেকে উদ্ধার যুবকের রক্তাক্ত দেহ, থাকতে পারে তান্ত্রিক-যোগ

  নিজস্ব প্রতিবেদন:  বেশ কিছুদিন ধরে নিখোঁজ ছিল। পরিবারের তরফে অনেক খোঁজ করেও পাওয়া যায়নি তাঁকে। অবশেষে এলাকার ক্যানেলের পাড় থেকে উদ্ধার হল  তাঁর রক্তাক্ত দেহ। ঘটনাটি ঘটেছে দুর্গাপুরের বুদবুদ থানা এলাকায়।

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  রাজু হাঁসদা নামে ওই যুবক বুদবুদের নবনধারা এলাকার বাসিন্দা। বেশ কিছুদিন ধরে নিখোঁজ ছিলেন তিনি। পরিবারের  সদস্যরা অনেক চেষ্টা করেও খুঁজে পাননি তাঁকে।  বুধবার সকালে বুদবুদের মানকর ক্যানেল পাড়ে এক যুবকের রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।

আরও পড়ুন: প্রাইমারি টেটে ভুল প্রশ্নের উত্তর লিখলে ফুল নম্বর, রায় হাইকোর্টের

সারা গায়ে  রক্ত লেগে রয়েছে।  শরীরের একাধিক জায়গায় ক্ষত, চোটের চিহ্ন। প্রথমে স্থানীয়রা তাঁকে চিনতে পারেননি। পরে খবর দেওয়া হয় বুদবুদ থানায়। পুলিস গিয়ে দেহটি উদ্ধার করে। খবর দেওয়া হয় রাজুর পরিবারকে।  তাঁরা গিয়ে রাজুর দেহ সণাক্ত করে।  কিন্তু কে এবং কেন রাজুকে খুন করেছে, তা এখনও স্পষ্ট নয়। তবে  দেহে  যা  ক্ষত রয়েছে, তা দেখে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, এটা কোনও তান্ত্রিকের কাজ হতে পারে।  দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

.