close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সম্পত্তি নিয়ে গণ্ডগোল, বৌদিকে পিছন থেকে কোপ ভাসুরের

বুধবার সকালে তা চরম আকার নেয়।  মুকুলচন্দ্রের অভিযোগ, সুশীল  দলবল নিয়ে এদিন সকালে তাঁর স্ত্রী, ছেলে-মেয়ের ওপর হামলা চালায়।  কর্মসূত্রে এদিন বাড়িতে ছিলেন না মুকুলচন্দ্র। 

Updated: Oct 3, 2018, 01:16 PM IST
সম্পত্তি নিয়ে গণ্ডগোল,  বৌদিকে পিছন থেকে কোপ ভাসুরের

 নিজস্ব প্রতিবেদন:  বিষয় সম্পত্তি নিয়ে গণ্ডগোলের জেরে হুলুস্থুলকাণ্ড। বাঁশ, লাঠি, লোহার রড নিয়ে চলল হামলা। হল ইটবৃষ্টিও।  ঘটনায় গুরুতর আহত হলেন একই পরিবারের তিন সদস্য। ঘটনাটি ঘটছে দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরে।

 দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরের সামালির কেয়াতলা হাটের ঘোষপাড়ার বাসিন্দা মুকুলচন্দ্র কুণ্ডল ও সুশিল কুণ্ডল দুই ভাই।  মুকুলচন্দ্র বর্ধমান দাইহাট পুলিস ফাঁড়িতে কনস্টেবল পদে কর্মরত।  পারিবারিক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরেই তাঁদের মধ্যে বিবাদ চলছিল।  পরিবারের চতুর্দশ শতক জায়গা দুই ভাইয়ের মধ্যে সমান ভাগে ভাগ করে দিয়েছেন তাঁদের অভিভাবকরা। কিন্তু বড়ভাই মুকুলচন্দ্রের অভিযোগ, ছোট ভাই সুশীল পুরো জায়গাটা একাই দখল করতে চাইছে।  তা নিয়েই ঝামেলার সূত্রপাত।

আরও পড়ুন: টেট নিয়ে দারুণ রায় হাইকোর্টের! প্রাইমারি শিক্ষা পর্ষদকে  এই সকল প্রার্থীদের দিতেই হবে চাকরি

বুধবার সকালে তা চরম আকার নেয়।  মুকুলচন্দ্রের অভিযোগ, সুশীল  দলবল নিয়ে এদিন সকালে তাঁর স্ত্রী, ছেলে-মেয়ের ওপর হামলা চালায়।  কর্মসূত্রে এদিন বাড়িতে ছিলেন না মুকুলচন্দ্র।  তাঁর স্ত্রী যখন সকালে রান্নার কাজে ব্যস্ত ছিলেন, সেসময় সুশীল তাঁর দলবল নিয়ে পিছন থেকে হামলা করে।  ধারালো অস্ত্র নিয়ে হামলা হয় বলে অভিযোগ।  মাকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন ছেলে-মেয়ে।  মুকুলচন্দ্রের স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক। তাঁকে এমআর বাঙ্গুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষ্ণুপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তবে এক্ষেত্রে পুলিসের বিরুদ্ধে কর্তব্যে গাফলতির অফিযোগ তুলেছে পরিবার।  অভিযুক্তরা এখনও অধরা।