কাঁকিনাড়ায় ভরা বাজারে দুষ্কৃতীদের এলোপাথাড়ি গুলি, আশঙ্কাজনক মাংস ব্যবসায়ী

স্থানীয় তৃণমূল নেতা সোমনাথ সোমের দাবি, জাহাঙ্গির প্রতিষ্ঠিত ব্যবসায়ী। কোনও রাজনৈতিক দলের সঙ্গে জড়িত নয়। এলাকায় অশান্তি ছড়াতেই ওই হামলা চালানো হয়েছে

Updated By: Dec 15, 2019, 06:57 PM IST
কাঁকিনাড়ায় ভরা বাজারে দুষ্কৃতীদের এলোপাথাড়ি গুলি, আশঙ্কাজনক মাংস ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদন: ভিড়েঠাসা বাজারে ব্যবসায়ীকে লক্ষ করে গুলি। কাঁকিনাড়ায় দুষ্কৃতীদের গুলিতে দোকানেই লুটিয়ে পড়লেন এলাকার পরিচিত  মাংস ব্যবসায়ী।

আরও পড়ুন-পোশাক দেখে সহজেই বোঝা যাচ্ছে নাগরিকত্ব আইনের বিরুদ্ধে কারা বিক্ষোভ করছে: মোদী 

রবিবার ছুটি থাকায় কাঁকিনাড়া বাজারে ছিল বেশ ভিড়।  এর মধ্যেই ওই মাংস ব্যবসায়ীকে গুলি করে এক ব্যক্তি। তবে বাজারে আসা লোকজনদের হাতে ধরা পড়ে যায় ওই আততায়ী। তাকে মারধর করে লোকজন। তার কাছে একে একটি আগ্নেয়াস্ত্র ও ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

ভাটপাড়া থানা সূত্রে খবর, আততায়ী ব্যবসায়ী পরিচিত। কাঁকিনাড়া মাছ বাজারের পাশেই ছিল জাহাঙ্গির সেখের মাংসের দোকান।  সেখানেই আজ সকালে জাহাঙ্গিরের ওপরে হামলা চালায় ৩ দুষ্কৃতী। এদের মধ্যে ধরা পড়ে যায় একজন।  তাকে মারধর করে পুলিসের হাতে তুলে দেওয়া হয়। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। জাহাঙ্গির সেখের অবস্থা আশঙ্কাজনক।  সূত্রের খবর, ওই আততায়ীর নাম গালকাটা শঙ্কর।

আরও পড়ুন-বড়দিনের পর মেঘালয়ে নাগরিকত্ব আইন খতিয়ে দেখার আশ্বাস অমিত শাহের

স্থানীয় তৃণমূল নেতা সোমনাথ সোমের দাবি, জাহাঙ্গির প্রতিষ্ঠিত ব্যবসায়ী। কোনও রাজনৈতিক দলের সঙ্গে জড়িত নয়। এলাকায় অশান্তি ছড়াতেই ওই হামলা চালানো হয়েছে।

.