Memari: মা নেই ১২ বছর, গ্রামের মহিলার সঙ্গে পরকীয়া, ছেলে প্রতিবাদ করায় বাবা ঘটাল ভয়ংকর কাণ্ড!

বাবা ও ওই মহিলা মিলে তাঁকে মারধর করে। ঘরে থাকা বঁটি দিয়েও আঘাত করে। বিশ্বদীপ রায়ের দিদি ও জামাইবাবু তাঁকে বাঁচাতে গেলে, তাঁদেরও প্রাণনাশের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। 

Updated By: Nov 17, 2023, 06:04 PM IST
Memari: মা নেই ১২ বছর, গ্রামের মহিলার সঙ্গে পরকীয়া, ছেলে প্রতিবাদ করায় বাবা ঘটাল ভয়ংকর কাণ্ড!

অরূপ লাহা: বাবার বিবাহ বর্হিভূত সম্পর্কের প্রতিবাদ করায় ছেলেকে বঁটির কোপ। মারধর। এমনকি প্রাণনাশেরও হুমকি দিল বাবা। ঘটনায় অভিযুক্তকে বাবাকে গ্রেফতার করে বর্ধমান আদালতে পেশ করেছে মেমারি থানার পুলিস। জখম ছেলে বিশ্বদীপ রায়। 

মেমারির দেবীপুর এলাকার বাসিন্দা বিশ্বদীপ। ১২ বছর আগে মা মারা গিয়েছেন। অভিযোগ, বাবা বিপ্লব রায় গ্রামেরই এক মহিলার সঙ্গে বিবাহ বর্হিভূত সম্পর্কে জড়িয়ে পড়েছেন। বৃহস্পতিবার রাতে বিপ্লব রায় ওই মহিলাকে তাঁদের বাড়ি নিয়ে এলে, তার প্রতিবাদ করেন বিশ্বদীপ রায়। তিনি প্রতিবাদ করায় তাঁকে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। সেইসঙ্গে প্রাণনাশেরও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। অভিযোগ, এরপরই বাবা ও ওই মহিলা মিলে তাঁকে মারধর করে। ঘরে থাকা বঁটি দিয়েও আঘাত করে।

বিশ্বদীপ রায়ের দিদি ও জামাইবাবু তাঁকে বাঁচাতে গেলে, তাঁদেরও প্রাণনাশের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। চিৎকার, চেঁচামেচি শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। তাঁরাই এসে উদ্ধার করে নিয়ে যান মেমারি হাসপাতালে চিকিৎসার জন্য। এই ঘটনায় মেমারি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন বিশ্বদীপ রায়। তাঁর সেই লিখিত অভিযোগের ভিত্তিতে বাবা বিপ্লব রায়কে গ্রেফতার করে বৃহস্পতিবার বর্ধমান আদালতে পেশ করে মেমারি থানার পুলিস।

আরও পড়ুন, Jalpaiguri: গলায় দা-এর কোপ দেওরের, অঝোরে ঝরছে রক্ত, ছুটছেন বউদি! হাড়হিম দৃশ্য...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.